বাগমারায় পৃথক মামলায় ১৯ জনকে কারাগারে প্রেরণ

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় পৃথক মামলায় ১৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সম্প্রতি উপজেলার নরদারশ ইউনিয়নে জাফর এবং মোজাম্মেল হকের মধ্যে বিভিন্ন সময় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় উভয় পক্ষ আদালতে মামলা দায়ের করে। আদালতে দায়েরকৃত ওই মামলায় রবিবার রাতে অভিযান চালিয়ে উভয় পক্ষের ১৯ জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আসামীদের ওই মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, সাইধারা গ্রামের মৃত জসিম উদ্দীনের ছেলে মামুনুর রশিদ (৪৮), একই গ্রামের মজিবর রহমানের ছেলে আইনাল হক (৪২), বাদল মন্ডলের ছেলে নওশাদ আলী (৪৮), মনির উদ্দীনের ছেলে জয়নাল আবেদীন (৫০), মৃত সমশের আলীর ছেলে আজমত আলী, ফুলপুর গ্রামের মৃত সোনায়ের ছেলে আব্দুল হামিদ (৫৩), ফসির উদ্দীনের ছেলে মসলেম আলী (৪৫), ফসির উদ্দীনের ছেলে আব্দুল মালেক (৫৫), বিলমাললী গ্রামের মেকুর আলী ছেলে জালাল (৪০), জয়পুর গ্রামের মজিবর রহমানের ছেলে দুলাল (৪৮), মান্দা উপজেলার হুলিবাড়ি গ্রামের নইবুল্লাহ ছেলে নজিবর রহমান (৫৫), একই উপজেলার বারোইভুগি গ্রামের মৃত তছির উদ্দীনের ছেলে মফিজ উদ্দীন (৫৩), বর্তমানে তারা ফুলপুর গ্রামে থাকেন।

এছাড়াও সাঁইধারা গ্রামের সোলাইমান আলী ছেলে লেকেন আলী (৪৫), সেফাতুল্লাহর ছেলে ইচাহাক আলী (৩০) এবং মোজাহার আলী (২৮), মৃত সাহার আলীর ছেলে নুর মোহাম্মদ (৪৮), মৃত আব্দুস সাত্তারের ছেলে কামাল হোসেন (৩৫) সহ অজ্ঞাত আরো কয়েকজন।

মামলার তদন্ত কর্মকর্তা হাট-গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আব্দুল মজিদ বলেন, আদালতে দায়েরকৃত মামলায় উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ বলেন, গ্রেফতারকৃতদের বিরদ্ধে আগে থেকে মামলা আছে। পৃথক মামলায় তাদেরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *