বাঙ্গরায় চুরাই গাড়িসহ বুলেট আটক

সফিকুল ইসলাম,মুরাদনগর (কুমিল্লা)প্রতিনিধি:

নামেই তার আতংক নয়। কিশোর গ্যাং,চুরি ছিনতাই,ডাকাতিসহ হেন কাজ নেই সে করে না। দলের কোন সদস্য কথার বাহিরে গেলে তাকে ইয়াবা দিয়ে ধরিয়ে দেয়ার ভয় দেখায় সে। এভাবে একটি গ্রুপকে জিম্মি করে এলাকায় ত্রাসের সৃষ্টি করেছে বুলেট। বয়সের তুলনায় অপকর্মের তালিকা দীর্ঘ, রয়েছে একাধিক মামলা। সেই বুলেট (২৫) কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার জাড্ডা গ্রামের মৃত আবু হানিফের ছেলে।বৃহস্পতিবার ভোরে বাঙ্গরা বাজার থানার মেটংগর গ্রাম থেকে একদল পুলিশ তাকে আটক করে। তার চুরি করা
দুইটি গাড়ি উদ্ধার করে পুলিশ।

বাঙ্গরা বাজার থানা সূত্রে জানা যায়,বুধবার দিবাগত রাতে মেটংগর বাজারের রাধাকৃষ্ণ মন্দিরের পূর্ব পাশের সফিক মিয়ার গ্যারেজ থেকে দুইটি অটোরিক্সা চুরি হয়। চুরি হওয়ার ২৪ ঘন্টার মধ্যে গাড়ি দুইটি উদ্ধারের রেশ ধরে বুলেটকে আটক করা হয়।এলাকায় গিয়ে জানা যায়, সবুজ মিয়া ওরফে বুলেট ১৬ বছর বয়স থেকেই বখাটেদের সাথে মিসতেন বেশি।একটা সময় সে নিজেই আট থেকে দশ জনের একটি গ্রুপ তৈরি করে খারাপ পথে পা বাড়ায়। ছোট বেলায় বাবা মারা যাওয়ার পর একটু বেশিই যেন বখাটে পনা স্থানীয়দের চোখে পরে।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কামরুজ্জামান তালুকদার বলেন, সবুজ মিয়া ওরফে বুলেট কে আটক করে,তার চুরি করা দুইটি অটোরিক্সা উদ্ধার করেছি। বুলেটের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।তার সহযোগীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।বৃহস্পতিবার তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *