//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


বাঙ্গরায় পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক

সফিকুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানায় ৮কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় মাদক পাঁচারের কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়।সোমবার রাতে উপজেলার পূর্ব ধৈইর (পূর্ব) ইউনিয়নের জানঘর কবরস্থানের সামনের রাস্তা থেকে তাকে আটক করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ী সাদ্দাম হোসেন (২৯) বি-বাড়িয়া জেলার কসবা থানার বড়মোড়া পশ্চিম পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।
জানা যায়, সোমবার দিবাগত রাতে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রিয়াজ উদ্দিন চৌধুরীর নেতৃত্বে এসআই মোহাম্মদ হোসেনসহ একদল পুলিশের বিশেষ অভিযান চলাকালে সীমান্ত এলাকা কসবা/মাধবপুর থেকে একটি মাদকের চালান বাঙ্গরা থানা এলাকা দিয়ে যাচ্ছে এমন সংবাদেরর ভিত্তিতে পুলিশ জানঘর কবরস্থান এলাকায় যানবাহনে তল্লাশী অভিযান পরিচালনা করেন।অভিযান চলাকালে নীল ও হলুদ রংয়ের একটি পিকআপ গাড়ি তাদের চেকপোষ্ট অতিক্রম করার সময় পুলিশ তল্লাশী করে ড্রাইভারের সিটের নিচ থেকে ৮কেজি গাঁজা উদ্ধার পূর্বক গাড়িটি জব্দ করা হয়।
বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: