বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচন

 Gator Website Builder

চাঁদপুর প্রতিনিধি :
বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন।গত বুধবার ৬ নভেম্বর চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ডস্থ ঐতিহ্যবাহী বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে সভাপতি পদে আলহাজ দেলোয়ার হোসেন ঢালী তার ছাতা মার্কার সমর্থনে সন্ধ্যায় ব্যাপক গণসংযোগ করেছেন।

এ সময় তিনি বাজার ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করে তার ছাতা প্রতীকে ভোট প্রদানের জন্যে ভোটারদের অনুরোধ করেন। তিনি বলেন, বর্তমানে ১৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি পদে দায়িত্ব পালন করছি। এর আগেও আমি বাজার এবং কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি। বাবুরহাট বাজারকে একটি আধুনিক বাজারে রূপান্তরিত করার লক্ষ্যে আমি সবসময়ই কাজ করেছি।

তিনি আরও বলেন, এবারের নির্বাচনে আমি বিজয়ী হতে পারলে বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির জন্যে একটি আধুনিক অফিস স্থাপন, মতলব রোডে একটি পাকা টয়লেট স্থাপন,বাবুরহাট বাজারকে মাদকমুক্ত করতে কাজ করবো, বাজারের নৈশপ্রহরীর সংখ্যা বৃদ্ধি, বাজারের পরিবেশগত উন্নয়নসহ সার্বিক পরিস্থিতি উন্নয়নে কাজ করবো। এছাড়াও আমি বিগত দিনে বাজারের উন্নয়নে কাজ করেছি।

তিনি জানান, কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে বাজারকে সিসি ক্যামারার আওতায় আনার কাজ শুরু হয়েছে। আমি নির্বাচিত হয়ে পুরো কাজটি সমাপ্ত করবো।
Gator Website Builder

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *