বাহুবলে বিদ্যুৎ এর ভুক্তভোগী গ্রাহকদের ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার:

হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলায় অতিরিক্ত লোডশেডিং ও পল্লী বিদ্যুৎতের উদাসীনতার প্রতিবাদে বাহুবল উপজেলার পুটিজুরী ও ডুবাঐ বাজারে ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে ভুক্তভোগী গ্রাহকরা, তাদের দাবী প্রতিদিন ইফতার সেহরি ও তারাবির নামাজের সময় বিদ্যুৎ না থাকায় ঐ এলাকার সাধারণ মানুষ ভোগান্তির শিকার হচ্ছেন।

তাদের দাবী আমরা নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করার পরও কেনো বিদ্যুৎ কর্তৃপক্ষ অতিরিক্ত লোডশেডিং করছে, এলাকাবাসী জানান প্রতিদিন ইফতারের সময় বিদ্যুৎ থাকেনা,তারাবির নামাজের সময় বিদ্যুৎ থাকেনা, সেহরি খাওয়ার সময় বিদ্যুৎ থাকেনা এতে ফ্রিজে রাখা খাবার নষ্ট হয়ে যাচ্ছে, সেহরি ও ইফতারের সময় বিদ্যুৎ না থাকায় আমাদের অনেক কষ্ট হচ্ছে, এর দাবীতেই আজ ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করা হয়েছে।

বুধবার ১৫মে রাত সাড়ে ৮টা থেকে রাত ৯টা পর্যন্ত এ অবরোধ চলে, এ অবরোধের খবর পেয়ে পুটিজুরী ও ডুবাঐ বাজারে ছৌটে আসেন বাহুবল নবীগঞ্জ সার্কেল সিনিয়র এএসপি পারভেজ আলম চৌধুরী, বাহুবল মডেল থানার ওসি মোঃ মাসুক আলী, বাহুবল মডেল থানার ওসি তদন্ত মোঃ আলমগীর কবির ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি লিয়াকত হোসেন। এসময় তারা অবরোধ কারী লোকজনের সাথে কথা বলেন এবং ভবিষ্যতে  ঢাকা সিলেট মহাসড়কে এমন ঘটনা যাতে না ঘটে সে ব্যাপারে সর্তক করে দেয়া হয়। 

সময়নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *