বিএনপির কেন্দ্রীয় নেতা বরকত উল্লাহ বুলুর সুস্থতা কামনায় যশোরে দোয়া মাহফিল

যশোর প্রতিনিধিঃ
যশোরের মণিরামপুরে যুবদলের উদ্যোগে করোনা ভাইরাসে আক্রান্ত জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী,কেন্দ্রীয় যুবদলের সাবেক সভাপতি ও সংসদ সদস্য বরকত উল্লাহ বুলুর সুস্থতা কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকালে উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে পৌর শহরের দক্ষিন মাথা সংলগ্ন দলটির অস্থায়ী কার্যালয়ে এ দোয়া ও মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,যশোর জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও মণিরামপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ্ব মুহাম্মদ মুছা।
উপজেলা যুবদলের আহবায়ক পদপ্রার্থী মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও যুবনেতা রাসেল হুসাইনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,পৌর সেচ্ছাসেবক দলের  সাবেক সভাপতি ফিরোজ বিশ্বাস,পৌর বিএনপির তরুণনেতা জাহাঙ্গীর বিশ্বাস।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন পৌর যুবদলের আহবায়ক প্রার্থী বিল্লাল হোসেন,সদস্য সচীব প্রার্থী সাইফুলসহ উপজেলা ও পৌর যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকেরা।
দোয়া মাহফিলে অসুস্থ বিএনপির নেতাদের সুস্থতা কামনার পাশাপাশি শহীদ জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *