বিএনপি-জামায়াত নিয়ে যা বললেন হাছান মাহমুদ

অনলাইন ডেস্কঃ 

ড. হাছান মাহমুদ বিএনপির প্রতি জামায়াতে ইসলামীর সঙ্গে সকল সম্পর্ক ছিন্ন করার এবং স্বাধীনতা বিরোধী শক্তির সঙ্গে জোটবদ্ধ হওয়ার জন্য জাতির কাছে ক্ষমা প্রার্থনা করার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, আমি আশা করি বিএনপি, জামায়াতের সাথে সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেবে এবং তাদের সঙ্গে জোট গঠন ও তাদেরকে সঙ্গে নিয়ে সরকার পরিচালনার জন্য জাতির কাছে ক্ষমা চাইবে। বুধবার রাজধানীর আগারগাঁওয়ে তথ্য কমিশন কার্যালয়ে অনুষ্ঠিত এক কর্মশালা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

এরআগে, ড. হাছান মাহমুদ তথ্য কমিশন আয়োজিত ‘অনুসন্ধানী সাংবাদিকতায় তথ্য অধিকার আইনের ব্যবহার’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদের সভাপতিত্বে উক্ত কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন তথ্য সচিব আবদুল মালেক। কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন সাবেক প্রধান তথ্য কমিশনার অধ্যাপক ড. মো. গোলাম রহমান।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, মার্কিন কংগ্রেসের এক প্রতিবেদনে জামায়াতে ইসলামী এবং জঙ্গিবাদের অর্থায়নে জড়িত এর সব অঙ্গ-সংগঠনের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করার প্রস্তাব দেওয়া হয়েছে। প্রতিবেদনে দেশের সকল রাজনৈতিক দল, বিশেষত বিএনপির প্রতি জামায়াতের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথা বলা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

সময়নিউজ২৪.কম/ এ এস আর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *