বিপুল পরিমান ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার, নারী সহ ৩ জন আটক

শহিদুল ইসলাম জি এম মিঠনঃ
বিপুল পরিমান ভারতীয় মাদক ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার, ঘটনাস্থল থেকে প্রেস স্টিকার লাগানো একটি মোটর সাইকেল জব্দ সহ নারী-পুরুষ মোট ৩ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মঙ্গলবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।পুলিশ কু‌ড়িগ্রাম জেলা শহ‌রের পৌর এলাকার আলম পাড়ায় অ‌ভিযান চা‌লি‌য়ে ১৪ কে‌জি গাঁজা, ২ শ’ ২ বোতল ভারতীয় মাদক ফে‌ন্সি‌ডিল উদ্ধার সহ কুখ্যাত মাদক কারবারী ভাই বোন ও তা‌দের এক সহ‌যোগী‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। সোমবার (২৫ জানুয়া‌রি) সন্ধ‌্যা ৭ টারদিকে জেলা পুলিশ সুপার ও সদর সার্কেল এর দিকনির্দেশনায় কু‌ড়িগ্রাম সদর থানা ও সদর ফাঁ‌ড়ি পুলিশ যৌথ দল অ‌ভিযান চা‌লি‌য়ে উপরোক্ত বিপুল পরিমান মাদক দ্রব্য উদ্ধার সহ জড়ীতদের গ্রেফতার ক‌রেন।
সত্যতা নিশ্চিত করেছেন কু‌ড়িগ্রাম সদর থানার ও‌সি খান মোঃ শাহ‌রিয়ার।গ্রেফতারকৃতরা হ‌লেন, খোরশেদ আলম ওরফে হুরকা (২৭), তার ছোট বোন ম‌নিকা ওর‌ফে মু‌ন্নি (১৮) এবং তা‌দের সহযোগী (সাংবাদিক পরিচয় বহনকারী) জসীম উ‌দ্দিন ওরফে বাবু (৩০)।খোর‌শেদ আলম ও মু‌ন্নি পৌর এলাকার আলম পাড়ার আব্দুল মান্না‌নের ছেলে ও মেয়ে।
আর জসীম উ‌দ্দিন বাবু সদরের খ‌লিলগঞ্জ এলাকার মৃত আব্দুস সালা‌মের ছে‌লে।ওসি জানান, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে অ‌ভিযান চা‌লি‌য়ে আলম পাড়ায় খোর‌শেদ আলম হুরকার বা‌ড়ি‌তে এক‌টি ট্রাং‌কের ভেতর থে‌কে গাঁজা ও ফে‌ন্সি‌ডিলগু‌লো উদ্ধার করা হয়। এসময় মাদ‌কের সা‌থে সং‌শ্লিষ্টতার অ‌ভি‌যো‌গে ভাই বোনসহ তিনজন‌কে গ্রেফতার করা হ‌য়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত একটি মোটরসাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয় ।
তিনি আরও জানান, খোর‌শেদ আলম ও তার বোন জামাই (ম‌ু‌ন্নির স্বামী) র‌বিউল ইসলাম পেশাদার মাদক ব‌্যবসায়ী। এ‌দের ম‌ধ্যে খোর‌শেদ আল‌মের বিরু‌দ্ধে কু‌ড়িগ্রাম সদর থানা ও না‌গেশ্বরী থানায় এবং মু‌ন্নির স্বামীর বিরু‌দ্ধে ফুলবাড়ী ও না‌গেশ্বরী থানায় একা‌ধিক মাদক মামলা র‌য়ে‌ছে।এছাড়া তা‌দের সহ‌যোগী জসীম উ‌দ্দিন বাবুর বিরু‌দ্ধে রংপুর কোতয়া‌লি থানায় মোটর সাই‌কেল চু‌রির মামলা এবং লালম‌নিরহাট থানায় ডাকা‌তির মামলা র‌য়ে‌ছে।
অ‌ভিযা‌নকালে জসীম উ‌দ্দি‌নের কাছ থে‌কে একটি প‌ত্রিকার আই‌ডি কার্ড ও তারতার ব্যবহারীত (প্রেস) মিডিয়ার স্টিকার লাগানো অবস্থায় একটি মোটর সাইকেল জব্দকরা হয়।
ও‌সি খান মোঃ শাহ‌রিয়ার আরো জানান, গ্রেফতারকৃতরা কুখ‌্যাত মাদক ব‌্যবসায়ী। তাদের বিরুদ্ধে একাধিক  চুরি ,ডাকাতি  ও মাদক মামলা রয়েছে। এ ব্যাপারে মাদক আইনে মামলা দায়ের পূর্বক গ্রেফতারকৃতদের মঙ্গলবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন ওসি।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *