ভিক্টোরিয়া কলেজ ‘ক্যাম্পাস বার্তা’ র মোড়ক উন্মোচন 

স্টাফ রিপোর্টার:
২৭ হাজার শিক্ষার্থীর শ্রেষ্ঠ বিদ্যাপিঠ কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের একমাত্র সৃজনশীল দ্বিমাসিক মুখপত্র ‘ক্যাম্পাস বার্তা’ সেপ্টেম্বর -অক্টোবর’১৯ সংখ্যার মোড়ক উন্মোচন ও নতুন সম্পাদনা পরিষদের কমিটি ঘোষণা করা হয়।
০৮ সেপ্টেম্বর রবিবার সকাল সাড়ে ৯টায় দপ্তর সম্পাদক আশিক ইরানের সঞ্চালনায় সদ্যবিদায়ী সম্পাদক আর.কে.নীরব এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ‘ক্যাম্পাস বার্তা’র প্রধান পৃষ্ঠপোষক কলেজ অধ্যক্ষ  প্রফেসর রূহুল আমিন ভূইঁয়া।
বিশেষ অতিথি ছিলেন শিক্ষক পরিষদ সম্পাদক প্রফেসর বিজয় কৃষ্ণ রায়, প্রফেসর ড.মেহেদী হাসান অধ্যাপক বাংলা বিভাগ, ক্যাম্পাস বার্তা উপদেষ্টা নিলুফার সুলতানা, প্রাক্তন সম্পাদক  মহসীন কবির, আলাউদ্দিন আজাদ ও প্রাক্তন নির্বাহী সম্পাদক তৈয়বুর রহমান সোহেল ।
অনুষ্ঠানে উপদেষ্টা মন্ডলী ও  সম্পাদনা পরিষদের সর্বসম্মতিক্রমে  মাহদী হাসানকে পরবর্তী সেশনের জন্য সম্পাদক ও  আবু রায়হান কে নির্বাহী সম্পাদক সহ পূর্ণ কমিটির নাম ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি  কলেজ অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন ভূঁইয়া।
 প্রধান অতিথির বক্তব্যে কলেজ অধ্যক্ষ প্রফেসর রূহুল আমিন ভূইয়া বলেন,  মানুষ তার স্বভাবজাত বৈশিষ্ট্যগতভাবেই বিকশিত হতে চায় ‘ক্যাম্পাস বার্তা’  নিজের সর্বোচ্চ সৃজনশীল প্রতিভার মাধ্যমে বিকশিত  হওয়ার সুন্দর প্লাটফর্ম। ইতিবাচক ও গঠনমূলক সমালোচনার মাধ্যমে শত বছরের ঐতিহ্যের প্রতিষ্ঠান ভিক্টোরিয়া সরকারি কলেজের নেতিবাচক দিক গুলো পরিহার করে এর সুনাম অক্ষূন্ন থাকবে এমনটাই প্রত্যাশা করি।
সদ্যবিদায়ী সম্পাদক আর কে নীরব স্মৃতিচারণ করে বলেন দীর্ঘ দায়িত্ব পালনকালে  শিক্ষক সংগঠক কর্মকর্তা কর্মচারী সকলের আন্তরিকতা ও ভালোবাসা আমাকে আন্দোলিত করে। আগামীদিনগুলোতে সাফল্যের পাল্লা ভারী করে সম্পাদনা পরিষদের সহযোগিতায় কলেজ দর্পণ ‘ক্যাম্পাস বার্তা’ আরো দূর এগিয়ে যাবে।
অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে নব দায়িত্ব প্রাপ্ত সম্পাদক মাহদী হাসান  পত্রিকাটির পৃষ্ঠপোষক, উপদেষ্টা, সম্পাদনা পরিষদ সদস্য ও এর সাথে সংশ্লিষ্ট  সকলকে অভিনন্দন ও সহযোগিতা কামনা করেন।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *