ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে আবেদন করলে খালেদা জিয়াকে প্যারোলে মুক্তির বিষয়টি বিবেচনা করবে সরকার – কিশোরগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে দেশের সর্বোচ্চ চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।
খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে সরকারের কাছে আবেদন করা হয়নি উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়া নিজের ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে প্যারোলে মুক্তির আবেদন করলে বিষয়টি বিবেচনা করে দেখবে সরকার।

রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগদান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। এর আগে স্থানীয় নূরুল কোরআন ওয়াসসুন্নাহ মাদরাসা ময়দানে বাংলাদেশ ইসলাহুল মুসলিমিন পরিষদ আয়োজিত তিন দিনব্যাপী ইসলাহি ইজতেমার শেষ দিনের অনুষ্ঠানে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন ইসলাহুল মুসলিমিন পরিষদের চেয়ারম্যান ও শোলাকিয়া ঈদগাহের ইমাম মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ, ময়মনসিংহ-৯ আসনের এমপি মো. আনোয়রুল আবেদীন খান তুহিন, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মো. জিল্লুর রহমান, জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ ও আল খায়ের ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা ইমাম কাসিম রশীদ আহম্মদ প্রমুখ।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *