ভৈরবে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

গতকাল শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে নাটাল ব্রীজ এলাকায় ছিনতাইকারীদের উপূর্যপূরী ছুরিকাঘাতে ব্যবসায়ী ফারুক খান (৩৫) নিহত হয়। সে ব্রাহ্মণবাড়িয়ায় পশারী মালের ব্যবসা করত। অসুস্থ মাকে দেখতে ভৈরব পৌর এলাকার চন্ডিবের গ্রামে নিজ বাড়িতে আসার পথে এ ঘটনা ঘটে। তার সাথে থাকা মামাত ভাই আরিফ জানায়, আমরা দু’জন আশুগঞ্জ থেকে ব্রীজ পার হয়ে ভৈরব আসার পর ৩ জন ছিনতাইকারী হামলা করে ২টি মোবাইল ছিনিয়ে নেয়।

এ সময় ছিনতাইকারীদের উপূর্যপূরী ছুরিকাঘাতে আহত ফারুক কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মোঃ খোরশেদ আলম বলেন, নিহতের গলায়, বুকে ও পেটে ছুরিকাঘাতে প্রচুর রক্তক্ষরণ হয়ে রাত ১০ টার দিকে সে মারা যায়। নিহতের পিতা মোঃ সালাম খান বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠায়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন জানান, দুষ্কৃতিকারীদের হাতে ব্যবসায়ী ফারুক খান নিহত হয়। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

ভৈরব পৌরসভার নব নির্বাচিত মেয়র আলহাজ¦ ইফতেখার হোসেন বেনু বলেন, অহরহ ছিনতাইয়ের ঘটনায় ভৈরববাসী অতিষ্ট। প্রশাসন, নেতৃবৃন্দ ও পৌর কর্তৃপক্ষের সম্মিলিত ও সদিচ্ছায় মাদক বন্ধ করতে হবে। এছাড়াও চিহ্নিত স্থানে পুলিশ টহল জোরদার করা হলে ভৈরবের অন্যতম সমস্যা ছিনতাই রোধ করা যাবে।

সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *