ভৈরবে বিদেশি দুই নাগরিককে আটক করেছে র‍্যাব-১৪

সোহানুর রহমান(সোহান)  ভৈরব প্রতিনিধি :
 কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় বিদেশি দুই নাগরিককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।
শুক্রবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে এ তথ্য জানান র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।
এর আগে বৃহস্পতিবার (২২ অক্টোবর) উপজেলার কমলপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটক দুজন হলেন-লাইবেরিয়ান বাসিন্দা দিরাস নাইয়ুমাহ সিন্ডার (২৬)-Dirus Nyumah Snyder (26) ও নাইজিরিয়ান বাসিন্দা সানকানমি অকসারসেমিলুসি (২৮)-Sunkanmi ocsursemilusi (28)। তাদের কাছে পরিচয়পত্র ও পাসপোর্ট-ভিসাসহ বৈধ কোনো কাগজপত্র নেই।
র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের সময় নিউজ ২৪ কম পত্রিকার ভৈরব প্রতিনিধি-কে জানান, বৃহস্পতিবার (২২ অক্টোবর) উপজেলার কমলপুর বাসস্ট্যান্ড এলাকায় দুই বিদেশি নাগরিকের গতিবিধি সন্দেহজনক দেখতে পেয়ে র‌্যাবের একটি টিম সেখানে যায়
পরে ওই দুই নাগরিককে জিজ্ঞাসাবাদ করা হলে একজন লাইবেরিয়ান ও আরেকজন নাইজেরিয়ান বাসিন্দা বলে জানায়। তবে পরিচয়পত্র ও পাসপোর্ট-ভিসাসহ বাংলাদেশে বসবাসের বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেননি তারা।
আটক দুই বিদেশি নাগরিকের বিরুদ্ধে বিদেশি নাগরিক সম্পর্কিত আইন ১৯৪৬ এর ৯ ধারার বিধান লঙ্ঘন এবং একই আইনের ১৪ ধারায় শাস্তিযোগ্য অপরাধ করায় ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।
সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *