মতলব উত্তরে মোবাইল টাওয়ারের ব্যাটারী চুরি করতে গিয়ে যুবকের মৃত্যু

 
Bulletproof your Domain for $4.88 a year

মতলব উত্তর প্রতিনিধি :

মতলব উত্তরে মোবাইল ফোন কোম্পানীর টাওয়ারের ব্যাটারী চুরি করতে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার ১৩ নভেম্বর রাত ৩টার দিকে মো. সেলিম (৩০) নামের ওই যুবক উপজেলার নবুরকান্দি বাজার সংলগ্ন একটি টাওয়ারে চুরি করতে গেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, দক্ষিণ গাজীপুর গ্রামের মৃত আরব আলীর ছেলে মো. সেলিমসহ চোরের দল চুরি করতে যায়। সেখানে সেলিম রুমের ভেতরে আটকে যায়। রাতে এক জেলে রাস্তা দিয়ে যাওয়ার সময় তার গোঙ্গানির শব্দ শুনে আশপাশের লোকজন ডেকে আনে। লোকজন এলেও বিদ্যুতের শর্টসার্কিট ভেবে কেউ তাকে উদ্ধারে এগিয়ে যায়নি।

পরে সকালের দিকে খবর পেয়ে পুলিশ তাকে জীবিত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর কারণ হতে পারে বিদ্যুতায়িত হওয়া। মারপিটের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তার সাথে আরো কয়েকজন চোর ছিল বলে ধারণা করছে পুলিশ।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন মৃধা বলেন, পুলিশ যখন তাকে উদ্ধার করে তখন তার শরীর একেবারেই নিস্তেজ ছিল। নিহতের শরীরে বড় ধরনের কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ পোস্টমর্টেমে পাঠানো হয়েছে, রিপোর্ট আসলেই সত্য বেরিয়ে আসবে। ধারণা করা হচ্ছে ব্যাটারী চুরির ঘটনায় আরো লোক জড়িত আছে।

নিহতের মা জানান, সে রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে রাত চারটার দিকে তাদের মোবাইল ফোনে কল আসে সে টাওয়ারে আটকানো আছে। তারা বিষয়টিকে গুরুত্বপূর্ণ মনে করেনি। নিহত সেলিম দুই সন্তানের জনক।

Bulletproof your Domain for $4.88 a year

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *