মহাদেবপুরে ওসির সাথে আওয়ামী দলীয় মনোনয়ন প্রত্যাশী শাকিলের সৌজন্য সাক্ষাৎ

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ
নওগাঁর মহাদেবপুর থানায় সদ্য যোগদানকৃত থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগ উপজেলা শাখার সাবেক আহ্বায়ক কমিটির সদস্য ও মহাদেবপুর সদর ইউনিয়ন যুবলীগের সদস্য, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহাদেবপুর সদর ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী,পাখি প্রেমিক, তরুণ সমাজ সেবক, তারুণ্যের অহংকার, বঙ্গবন্ধুর আদর্শের অগ্রসৈনিক সাঈদ হাসান তরফদার শাকিল।
একান্ত সাক্ষাৎকারে তরুন সমাজ সেবক সাঈদ হাসান তরফদার শাকিল বলেন, মাদক ও ইভটিজিং মুক্ত মহাদেবপুর সদর ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে পুলিশের অগ্রণী ভূমিকা রয়েছে। আমরা বিশ্বাস করি বর্তমান ভারপ্রাপ্ত কর্মকর্তা তিনি সবসময় ন্যায়ের পক্ষে কাজ করবেন। সরকারের সকল উন্নয়ন পুলিশের সেবামূলক কাজ সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাবেন ওসি আজম উদ্দিন মাহমুদ।
সাক্ষাৎকালে ওসি আজম উদ্দিন মাহমুদ বলেন, ন্যায় প্রতিষ্ঠার স্বার্থে জনপ্রতিনিধিদের গুরুত্ব অপরিসীম। আগামী দিনে যেকোনো নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থীদের নিকট থেকে ও সর্বশ্রেণী পেশার মানুষের সহযোগিতা প্রত্যাশা করেন ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *