মহাদেবপুরে রাজনৈতিক সংস্কার ও নাগরিক ভাবনা শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্টিত

 
Free WhoisGuard with Every Domain Purchase at Namecheap

মো.আককাস আলী, (নওগাঁ) মহাদেবপুরঃ

নওগাঁর মহাদেবপুরে দি প্রেসার গ্র“ফ ও সুজন-সুশাসনের জন্য নাগরিক মহাদেবপর উপজেলার কর্মিটির আয়োজনে বাংলাদের রাজনৈতিক সংস্কার ও নাগরিক ভাবনা’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্টিত।

সোমবার বিকালে উপজেলার ডাকবাংলোর হলরুমে সুজন সুশানের নাগরিক উপজেলা কর্মিটির আহবায়ক মো. আমজাদ হোসেন মাষ্টারের সভাপতিত্বে পিপিজির পিস অ্যামম্বাসেটর, সাংবাদিক মো.আককাস আলীর উপস্থাপনায় গোলটেিিবল বৈঠকে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন সুজন সুশাসনের জন্য নাগরিক কর্মিটির কেন্দ্রিয় সমন্ময়কারী দিলিপ কুমার সরকার।

‘বাংলাদের রাজনৈতিক সংস্কার ও নাগরিক ভাবনা’ শীর্ষক গোলটেবিল বৈঠকে রাইগাঁ ডিগ্রী কলের অধ্যক্ষ আরিফুর রহমান, অধ্যক্ষ অব্দুর রাজ্জাক,জেলা আওয়ামীলীগের সদস্য বীরমুক্তিযোদ্ধা বাবু অজিত মন্ডল,উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু ফেরদৌস মিল্টন,যুগ্ম সাধারণ সম্পাদক ডা.মজিবর রহমান,যুবলীগ নেতা ভাইস চেয়ারম্যান অনুকুল সাহা বুদু,আওয়ামীলীগের নারী নেত্রী,জেলা পরিষদের সদস্য সুলতানা রাজিয়া,আওয়ামীলীগ নেত্রী সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বিশ্বাস,ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা উপজেলার বিএনপির যুগ্ম আহবায়ক এ,কে,এম শফিকুল ইসলাম শফিক,বিএনপি নেতা এরশাদ আলীসহ জাতীয় পাটির উপজেলা ও ইউনিয়নের নেতা ও মহিলা নেত্রীগণ উপস্থিত ছিলেন।

এছাড়া সমাজের সকল পেশার মানুষ এই গোলটেবিল বৈঠকে উপস্থিত থেকে অনুষ্ঠানটি প্রাণবন্ত করে তোলে। অনুষ্ঠান পরিচালনায় সহযোগীতার সুজন-সুশাসনের জন্য নাগরিক এর জেলা সমন্ময়কারী আছির উদ্দীন,ইউনিয়ন সমন্ময়কারী খোরসেদ আলম, ¡ মহাদেবপুর উপজেলা পিপিজির পিস অ্যামম্বাসেটর ওয়াজেদ আলী,সমন্ময়কারী হারুন-অর রশীদ।

Free WhoisGuard with Every Domain Purchase at Namecheap

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *