মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে উপশহরে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

শিমুল,দিনাজপুর প্রতিনিধি:

মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে দিনাজপুর শহরের উপশহরে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাতে উপশহরের আরবান হাসপাতাল মাঠে পুরাতন ৬নং বøকের নবীনদের আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শহরের ৯নংওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আকতারুজ্জামান (জামান)।

দিনাজপুর জেলা জজকোর্টের আইনজীবী মো. নুরুজ্জামান-২ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক-১ মামুন উর রশিদ মামুন,আদর্শ মহাবিদ্যালয়ের উপাধ্যক্ষ ও শহর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা হাসিনা আখতার শিউলী, শহর আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মো. সারোয়ার ইসলাম, কোতয়ালী আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও শহর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আখতারুজ্জামান পলাশ, কোতয়ালী স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম
আহবায়ক মো. শহিদুল ইসলাম, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শেখ নওশাদ আহমেদ সুইট।

এছাড়াও শাওন এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।বক্তব্যশেষে ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।এরপরেই অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্বে গান ও নৃত্য পরিবেশনের মাধ্যমে উপস্থিত দর্শকদের মাতিয়ে তোলে স্থানীয় শিল্পীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *