মাদক ব্যবসায়ীদের ধ্বংস করতে যা দরকার, তাই করা হবে -নওগাঁয় ডিআইজি ইমতিয়াজ আহমেদ

 Gator Website Builder

শহিদুল ইসলাম (জি এম মিঠন) ,নওগাঁ জেলা প্রতিনিধিঃ
সিআইডির অর্গানাইজড ক্রাইম প্রধান ডিআইজি ইমতিয়াজ আহমেদ পিপিএম বলেছেন, যারা মাদক ব্যবসায়ী তাদেরকে ধ্বংস করতে যা করার দরকার আমরা করবো। এটি মাদক ব্যবসায়ীদের জন্য অশনিসংকেত। দেশকে আমরা মাদকমুক্ত করবো।

এজন্য আমরা এক হয়ে কাজ করবো। ভীরুর জীবন প্রত্যেক দিন মৃত্যু হয়। সাহসিরা একবার মরে। (২০ ডিসেম্বর) শুক্রবার দুপুর ১২টায় নওগাঁর বদলগাছী উপজেলা কমিউনিটি সেন্টারে মাদক বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, সিআইডির অর্গানাইজড ক্রাইম প্রধান ডিআইজি ইমতিয়াজ আহমেদ পিপিএম।বদলগাছী বাজার বনিক সমিতির সার্বিক সহযোগীতায় অনুষ্ঠানের আয়োজন করে- নওগাঁ জেলা মিডিয়া ফোরাম-ঢাকা।

তিনি আরো বলেন, মাদক একটি সামাজিক ব্যাধি। সামাজিক ভাবেই তা নিরসন করতে হবে। নইলে সমাজটা গ্রাস করে ফেলবে। আমাদের অজান্তে সন্তান কখন যে মাদকের সংস্পর্শে চলে যাবে তা বলা সম্ভব না। সন্তানরা কার সাথে মিশছে তা নিয়মিত তদারকি করতে হবে অভিভাবকদের।

এসময় নওগাঁ মিডিয়া ফোরামের সভাপতি রবিউল করিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুর সার্কেল) আবু সালেহ মো: আশরাফুল আলম, বদলগাছী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহির, বদলগাছী থানার ওসি চৌধুরী জোবায়ের আহম্মদ, সংগঠনের সাধারণ সম্পাদক সরদার মেহেদী হাসান ও সহযুগ্ম সম্পাদক আনোয়ার হোসেনসহ প্রমূখ। উক্ত অনুষ্ঠানে উপজেলার সরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। Gator Website Builder

পরে ‘আমরা করি অঙ্গীকার, মাদকমুক্ত নওগাঁর’ স্লোগানে একটি শোভাযাত্রা উপজেলার কমিউনিটি সেন্টার থেকে বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদিক্ষন করে।

সময়নিউজ ২৪.কম / বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *