মাসব্যাপী বিনামূল্যে ফিজিওথেরাপি সেবা

অনলাইন ডেস্কঃ

রাজধানীর পোস্তগোলায় আদ্-দ্বীন ব্যারিস্টার রফিক-উল হক হাসপাতালে বিনামূল্যে ফিজিওথেরাপি কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার দুপুরে মাসব্যাপী এই সেবা কার্যক্রমের উদ্বোধন করেন আদ্-দ্বীন ফাউন্ডেশনের চেয়ারম্যান, সিনিয়র আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক। উদ্বোধনী অনুষ্ঠানে আদ্-দ্বীন সম্পর্কে বিভিন্ন তথ্য উপস্থাপন করেন আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আফিকুর রহমান। আদ্-দ্বীন ফাউন্ডেশনের উপদেষ্টা ডা: মুহামম্মদ আব্দুস সবুরের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন হাসপাতালের পরিচালক ডা. নাহিদ ইয়াসমিন।

উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফিজিওথেরাপি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা. মো. শাহাদত হোসেন, স্থানীয় ওয়ার্ড কমিশনার হাজী মাসুদ, আদ্-দ্বীন হাসপাতালের পরিচালক আনোয়ার হোসেন মুন্সী, ব্যারিস্টার রফিক-উল হক ও হাসপাতালের উপ-পরিচালক ডা. জেসমিন ইয়াসমিন।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যারিস্টার রফিক-উল হক বলেন, ‘আদ্-দ্বীন আজ স্বনামেরই পরিচিত। সেবার মানের মাধ্যমে প্রতিষ্ঠানটি সাধারণ মানুষের কাছে পৌঁছেছে। প্রতিদিনই আদ্-দ্বীনের সেবা নিতে মানুষ আমার সাথে যোগাযোগ করছে। এই হাসপাতালের কোনো পাবলিসি প্রয়োজন হয় না।’

উল্লে্খ্য পোস্তগোলা আদ্-দ্বীন ব্যারিস্টার রফিক-উল হক হাসপাতালে মাত্র ৩০ টাকা রেজিস্ট্রেশন ফি দিয়ে শুক্রবার ছাড়া প্রতিদিন সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অভিজ্ঞ ফিজিওথেরাপিস্ট দ্বারা ইলেক্ট্রো থেরাপি, থেরাপিউটিক এক্সারসাইজ এবং ম্যানুয়াল থেরাপি সেবা পাওয়া যাবে। ১৫ জানুয়ারি থেকে আগামী ১৫ ফেব্রুয়ারি এই সেবা চলবে।

সময়নিউজ২৪.কম/ এ এস আর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *