মিথ্যা সংবাদ প্রকাশ ৭১ টিভি, সময় টিভি ও ডিবিসি নিউজের রংপুর প্রতিনিধি গ্রেফতারসহ শাস্তির দাবি

সংবাদ বিজ্ঞপ্তি॥
রংপুরের লালবাগে অবস্থিত কারমাইকেল কলেজিয়েট স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল ওয়াহেদ মিঞার নামে ৭১ টিভি, সময় টিভি ও ডিবিসি নিউজ টিভি ও বার্তা২৪.কম নামের একটি অনলাইনে ষড়যন্ত্রমুলক মিথ্যা ও উদ্দেশ্য মুলক সংবাদ প্রচার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে জামায়াত-শিবিরের ক্যাডারখ্যাত শিবিরের নেতা ৭১ টিভির রংপুর প্রতিনিধি শাহ বায়েজীদ, ডিবিসির নিশাতসহ ওই প্রতিনিধিদের রংপুর থেকে বহিস্কার ও শাস্তির দাবি জানান রংপুরের বিক্ষুদ্ধ নাগরিক সমাজের নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে দিয়েছেন কমিউনিষ্ট পার্টির কেন্দ্রীয় উপদেষ্টা ম-লীর সদস্য প্রবীণ রাজনীতিবীদ কমরেড শাহাদত হোসেন, উদীচি কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি অধ্যাপক ড. শ্বাশত ভট্রাচার্য্য, জাসদ নেতা গৌতম রায়, বাসদ জেলা কমিটির সম্বনয়ক আব্দুল কুদ্দুস, জেলা ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক কাজী মাজহারুল ইসলাম লিটনসহ জাসদ, কমিউনিষ্ট পার্টি, সিপিবি, বাসদ, গনতন্ত্রী পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক ও সাংস্কৃতিক এবং শিক্ষক সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও মহানগর  আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক নিধুরাম অধিকারী, মহানগর আওয়ামীলীগের সাবেক বন-পরিবেশ সম্পাদক ওবায়দুল কাদের ময়না, বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির জেলা সাধারণ সম্পাদক রওশানুল কাওছার সংগ্রাম, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ আব্দুল্লাহ খান নান্নু, এছাড়াও যোগেশ, সেকেন্দার মন্ডল, রশিদুল ইসলাম, রেজাউল হক, আব্দুল কুদ্দুস, নবীব হোসেন লাভলু, মোঃ বেলাল আহমেদ তীব্র নিন্দা জানান। তারা বলেন, ৭১ টিভির রংপুর প্রতিনিধি শাহ বায়েজীদ মানবতাবিরোধী সংগঠন যুদ্ধাপরাধীর দল জামায়াত শিবিরের নেতা।

সে রংপুর অঞ্চলে জামায়াত-শিবিরের ক্যাডার হিসাবে পরিচিত। সে এক সময় একটি কলেজে ছাত্র শিবিরের বড় দায়িত্বে ছিল। এছাড়াও জামায়াত শিবিরের নেতা হিসাবে ডিবিসির নিশাত, বার্তা২৪.কমের প্রতিনিধিসহ অন্যরা পরিচিত। অথচ রংপুর জেলার সরকারি দলের এক শীর্ষ নেতার পৃষ্টপোষকতায় তারা দিব্রি অপকর্ম করে বেড়াচ্ছে। মিডিয়াকে ব্যবহার করে তারা কোটি কোটি টাকা চাঁদাবাজি করেছে। অথচ প্রশাসন জেনেও তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না। প্রতিনিয়তই চাঁদাবাজি ও মাদক সেবন করে তারা অপকর্ম করছে।

অবিলম্বে ৭১ টিভির রংপুর প্রতিনিধি শাহ বায়েজীদ, ডিবিসির নিশাত, সময় টিভি ও বার্তা২৪.কমের প্রতিনিধিদের শাস্তি ও গ্রেফতার করা না হলে দ বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণসহ কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন তারা।

গত বুধবার থেকে সড়ক অবরোধ, বিক্ষোভ, মানববন্ধন, সমাবেশ করে আসছে বিক্ষুদ্ধ নাগরিক সমাজসহ কারমাইকেল কলেজিয়েট স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা।

সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *