মুজিববর্ষ আন্তঃ উপজেলা প্রেসক্লাব ওয়ালটন ক্রিকেট টুর্নামেন্টে দেলদুয়ার ও ঘাটাইল প্রেসক্লাবের জয়লাভ

টাঙ্গাইল জেলা প্রতিনিধি:শামছউদ্দিন সায়েম

দেলদুয়ার প্রেসক্লাব টানা তৃতীয় জয়ে “ক”গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছে আর ঘাটাইল প্রেসক্লাব বাসাইল ক্লাবকে হারিয়ে সেমিফাইনালের অপেক্ষায় আছে। গতকাল ১০ মার্চ মঙ্গলবার সকালে ও দুপরে টাঙ্গাইল স্টেডিয়ামে টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত ওয়ালটনের সহযোগিতায় মুজিববর্ষ আন্তঃ উপজেলা প্রেসক্লাব ওয়ালটন ক্রিকেট টুর্নামেন্টের ৭ম দিনের খেলা অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে দেলদুয়ার প্রেসক্লাব ৮৩ রানে ভুঞাপুর প্রেসক্লাবকে হারিয়ে প্রথম দল হিসেবে সেমিফাইনালে উঠেছে। খেলায় টস জয়ী দেলদুয়ার প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ওভারে ৪উইকেট হারিয়ে ১৭৫ রান করে।

দলের পক্ষে সেঞ্চুরীসহ সামী মোহাম্মদ অপরাজিত ১০৭ রান করে। এছাড়া রাশেদ সরকার ১৬ ও শোয়েব ১১ রান করে। বোলিংয়ে ভুঞাপুর প্রেসক্লাবের তপু, মানিক ও অভিজিৎ ১টি করে উইকেট দখল করে। জবাবে ভুঞাপুর প্রেসক্লাব ১৮.২ওভারে ১০ উইকেট হারিয়ে ৯২ রান করে ৮৩ রানে পরাজিত হয়। দলের পক্ষে মানিক সর্বোচ্চ ১৭ রান করে। এছাড়া খাইরুল ১২, সোহেল তালুকদার ১১ রান করে। বোলিংয়ে বিজয়ী দেলদুয়ার প্রেসক্লাবের আশরাফ ৪টি ও শোয়েব ৩টি উইকেট দখল করে। বিজয়ী দলের সামি মোহাম্মদ ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। দিনের দ্বিতীয় ম্যাচে ঘাটাইল প্রেসক্লাব ৭ উইকেটে বাসাইল প্রেসক্লাবকে হারিয়ে ২টি জয়ে সেমিফাইনালের দৌড়ে টিকে আছে।

খেলায় টসে হেরে বাসাইল প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ১০ উইকেট হারিয়ে ১১৪ রান করে। দলের পক্ষে সুমন খান সর্বোচ্চ ২১, মাসুদ আব্দুল্লাহ ২০ ও সজল ১৩ রান করে। বোলিংয়ে বিজয়ী ঘাটাইল দলের মিলন, আতিকুর ও মনিরুজ্জামান মনি ২টি করে উইকেট দখল করে। জবাবে ঘাটাইল প্রেসক্লাব ১৭.২ ওভারে ৩ উইকেট হারিয়ে ১১৫ রান করে। দলের পক্ষে সাদ্দাম সর্বোচ্চ ৩২ ও মিলন ২৭ রান করে। বোলিংয়ে বাসাইল প্রেসক্লাবের রনি ও আরিফ ১টি করে উইকেট দখল করে। বিজয়ী দলের সাদ্দাম ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। খেলায় আম্পায়ার ছিলেন স্বপন কুমার দত্ত ও তমাল বিহারী দাস। স্কোরারঃ মোজাম্মেল হক।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *