মুজিববর্ষ উদ্‌যাপনে চাঁদপুরে বঙ্গবন্ধু লেখক পরিষদের বছরব্যাপী কর্মসূচি গ্রহণ

 

চাঁদপুর প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু লেখক পরিষদ চাঁদপুর জেলা শাখা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপনে বছরব্যাপী ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছে।

২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ১৭ মার্চ পর্যন্ত বছরব্যাপী নানা কার্যক্রমের মাধ্যমে যথাযথভাবে ‘মুজিববর্ষ’ পালনের লক্ষ্যে গত ৭ ডিসেম্বর শনিবার বিকাল ৪টায় চাঁদপুর সাহিত্য একাডেমীতে বঙ্গবন্ধু লেখক পরিষদের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

পরিষদের সভাপতি বিশিষ্ট কবি, লেখক ও আবৃত্তিকার সামীম আহমেদ খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসাইনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি মির্জা জাকির, কেএম মাসুদ, আহসানুর রহমান সোহেল, লেখক মুঃ বিল্লাল হোসেন, মোঃ আমির হামজা, কবি ও লেখক মুহম্মদ ফরিদ হাসান, প্রণব চন্দ্র মজুমদার রণি, আব্দুল্লাহ আল মামুন, আশীষ দাস দেওয়ান, তানজিল আহমেদ প্রমুখ।

সভায় উত্থাপিত মুজিববর্ষ উদ্যাপন সংক্রান্ত বক্তব্যের সামগ্রিক মতামত ও প্রস্তাবনাকে সিদ্ধান্ত হিসেবে প্রণয়ন করার জন্যে বিশিষ্ট কবি ও লেখক আরশাদ খানকে আহ্বায়ক এবং বিশিষ্ট লেখক মুহাম্মদ ফরিদ হাসানকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট একটি উপ-কমিটি গঠন করা হয়েছে। উপ-কমিটির অন্য সদস্যরা হচ্ছেন : সাংবাদিক ও লেখক মির্জা জাকির এবং কেএম মাসুদ, ইমাম হাসান, মোঃ আব্দুল মোতালেব ও রফিকুজ্জামান রনি।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *