মুরাদনগরে নবনির্মিত কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন

সফিকুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:

‘‘শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাচায় প্রাণ’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগরে একটি নবনির্মিত কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার আন্দিকোট ইউনিয়নের জাড্ডা গ্রামে এই ক্লিনিকের উদ্বোধন করা হয়।

কুমিল্লা জেলা সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসাইনের সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে কমিউনিটি ক্লিনিকের শুভ উদ্বোধন করেন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ও কুমিল্লা-৩ মুরাদনগরের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)।

মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা: সিরাজুল ইসলাম মানিকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সভাপতি ম. রুহুল আমিন। এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ নাজমুল আলম, ক্লিনিকের জমিদাতা ইঞ্জিনিয়ার রাশেদুল হায়দার জুয়েল, আন্দিকোট ইউপি চেয়ারম্যান ওমর ফারুক সরকার। এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মুমিন, ভাইস চেয়ারম্যান এ্যাড: আবুল কালাম আজাদ তমাল, বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার, ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, বনকুমার শিব, কাইয়ুম ভূইয়া, জেলা পরিষদ সদস্য ভিপি জাকির, নজরুল ইসলাম, ইঞ্জিনিয়ার মনির খান, যুবলীগের আহŸায়ক আবু নাইউম খান, ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম, আবুল কাশেম, শিক্ষক এমরান হোসেন রিপন প্রমুখ। এসময় আ’লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্প হিসেবে এই জাড্ডা কমিউনিটি ক্লিনিকটি স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ২০২০-২১ অর্থবছরে নির্মাণ করেন। শনিবার থেকে শুভ উদ্বোধনের মাধ্যমে এখানে চিকিৎসা সেবা চালু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *