মুরাদনগরে পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ আটক ৪

সফিকুল ইসলাম,মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগরে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে গাঁজাসহ ৪জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর ও নবীপুর পশ্চিম ইউনিয়নের নবীপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।আটককৃতরা হলো বাখরনগর গ্রামের মৃত মোহন মিয়ার ছেলে মালু মিয়া (৫০),একই গ্রামের মৃত মনু মিয়ার ছেলে ইউনুস মিয়া (৬২), নবীপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে সালাউদ্দিন (৩৩) ও একই গ্রামের মৃত আবু তাহেরের ছেলে এরশাদ মিয়া (২৭)।

থানা সূত্রে জানা যায়, মুরাদনগর থানার এসআই হামিদুল ইসলাম তার সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ৯টার দিকে বাখরনগর এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে প্রায় ৫শ গ্রাম গাঁজাসহ মালু মিয়া ও ইউনুস মিয়াকে আটক করে। পরে রাত ১১টা ৩০মিনিটের সময় নবীপুর উজির মোহাম্মদ হাজী বাড়ী এলাকায় একই ভাবে অভিযান পরিচালনা করে প্রায় ৪শ গ্রাম গাঁজাসহ আটক করা হয় সালাউদ্দিন ও এরশাদকে।

এ বিষয়ে মুরাদনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাদেকুর রহমান জানান, তার নির্দেশনায় এসআই হামিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটকের পর বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *