মুরাদনগরে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের কমিটি গঠন

সফিকুল ইসলাম , মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ
বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ মুরাদনগর উপজেলা শাখার পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। রবিবার সন্ধ্যায় কুমিল্লা উত্তর জেলা শাখার সভাপতি মোঃ আবুল হাসনাৎ শাহিনের স্বাক্ষরিত পত্রে বাঁশকাইট পি.জে. উচ্চ বিদ্যালয়ের মোঃ জামাল উদ্দিন সরকারকে সভাপতি, সদরের নুরন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের মাহফুজুর রহমানকে সাধারণ সম্পাদক ও আকবপুর মোহাঃ আলীম মাদরাসার মোঃ মোবারক হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ আ: খালেক, সহ-সভাপতি পদে মোঃ জাকির হোসেন, মোঃ শাহজাহান, হুমায়ন আহম্মেদ, যুগ্ম সাধারন সম্পাদক পদে আবু লাইছ, মিজানুর রহমান, শাহজাহান হোসেন, ফয়েজ উদ্দিন, অর্থ সম্পাদক পদে মোঃ বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মোবারক  হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক পদে ওয়ারিস মিয়া, খোরশেদ আলম, আমির হোসেন, মোঃ আক্তারুজ্জামান, দপ্তর সম্পাদক পদে আবুল কালাম খান, প্রচার সম্পাদক পদে হায়দার আলী, সমাজকল্যান সম্পাদক পদে মোঃ ফায়জুল, আইন ও সমাজোতা সম্পাদক পদে মাহফুজুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক পদে আরজু বেগম, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে শামসুন্নাহার, ক্রিয়া ও বিনোদন সম্পাদক পদে আবদুল মুমিন, শিক্ষা ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে শহীদুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক পদে আব্দুল কুদ্দুস, নিবার্হী সদস্য পদে আবুল কালাম খান, মোবারক হোসেন, মনিরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, তাজুল ইসলাম, আবদুল আলীম।
নব নির্বাচিত সভাপতি জামাল উদ্দিন সরকার বলেন, বহুদিন ধরে আমরা বিদ্যালয় ও সরকারের বিভিন্ন সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়ে আসছি। সকল তৃতীয় শ্রেণির কর্মচারীদের কল্যানে আমাদের বিভিন্ন দাবি দাওয়া সরকারের নিকট তুলে ধরতে ও বিভিন্ন দাবি আদায়ের লক্ষ্যে আমাদের এই সংগঠন।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *