মুরাদনগরে যুবলীগ নেতার মৃত্যুতে সংসদ সদস্যের শোক প্রকাশ

সফিকুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার মুরাদনগরে কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সফিকুল ইসলাম ছবি(৫৩) নামের এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। মৃত ছবি উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক ও নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তরত্রিশ গ্রামের মৃত নুরু মিয়া সরকারের ছেলে।

জানা যায়, যুবলীগ নেতা সফিকুল ইসলাম ছবি গত ১০ই জুলাই জ্বরে আক্রান্ত হয়ে তার বাসায় চিকিৎসাধীন ছিলেন। পরে ১৬ই জুলাই তার শ্বাসকষ্ট দেখা দিলে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার করোনা পজিটিভ সনাক্ত ও অবস্থার অবনতি হলে তাকে প্রথমে আইসিইউ ও পরে লাইফ সার্পোটে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থ্ধাসঢ়;য় বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি মাতা, স্ত্রী ও দুই কণ্যা সন্তান রেখে গেছেন।শুক্রবার বাদ জুম্মা উত্তর ত্রিশ মসজিদ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

যুবলীগ নেতা সফিকুল ইসলাম ছবির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)। শুক্রবার দুপুরে সাংসদ এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।পাশাপাশি করোনা ভাইরাসের প্রকোপ কমিয়ে আনতে সঠিক নিয়মে মাস্ক পরিধান ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসাধারনের প্রতি আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *