মুরাদনগরে ১৪০ মন শুটকিসহ ৪ ডাকাত গ্রেফতার

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি :
কুমিল্লার মুরাদনগর উপজেলায় ১৪০মন শুটকিসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের হাসান ব্রিকস্ এর সামনে কুমিল্লা-সিলেট মহাসড়ক থেকে ডাকাতদের গ্রেফতার করে মুরাদনগর থানা পুলিশ।গ্রেফতারকৃত ডাকাতরা হলো- উপজেলার পদুয়া গ্রামের মৃত. আইয়ুব আলীর ছেলে জামাল মিয়া (৩৫), রহিমপুর গ্রামের মান্নান মিয়ার ছেলে ইয়ামিন (২০), নবীপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে নাজমুল হাসান (২৪) ও ভুবনঘর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ইসমাইল সুমন (২৪)।
পুলিশ সুত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাসিমের নেতৃত্বে উপ-পরিদর্শক সমির ভট্টাচার্যসহ একদল পুলিশ ডাকাতির প্রস্তুতিকালে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের হাসান ব্রিকস ফিল্ডের পাশ থেকে তাদেরকে আটক করা হয়।
এসময় তাদের কাছ থেকে ১টি স্টিল গিয়ার ছুড়ি,৩টি রামদা উদ্ধার করা হয় এবং তাদের দেওয়া তথ্যমতে পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলায় একটি ট্রাক থেকে ডাকাতি করা ১৪০মন শুটকি মুরাদনগর উপজেলার পদুয়া,বাখরনগড় ও নবীপুর গ্রাম উদ্ধার করা হয়।
এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাশিম ডাকাত আটকের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত ডাকাতদের বৃহস্পতিবার কারাগারে প্রেরন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *