মুরাদনগরে ৮ম শ্রেনির শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

সফিকুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার মুরাদনগরে খাদিজা আক্তার (১৪) নামে ৮ম শ্রেণির এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ।রবিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার দৌলতপুর গ্রামের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত খাদিজা আক্তার উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন দৌলতপুর পূর্বপাড়ার জাহাঙ্গীর মিয়ার মেয়ে এবং নার্গিস নজরুল বিদ্যা নিকেতনের ৮ম শ্রেণির ছাত্রী।

নিহতের মা বলেন, খাদিজার মানষিক সমস্যা থাকার কারনে সে পড়া লেখায় অমনোযোগী ছিলো। সে প্রায় মানুষের সাথে অকারনে ঝগড়া করতো। ঘটনার আগের দিন খাদিজাকে বাড়িতে রেখে তিনি বড় মেয়ের বাড়িতে বেড়াতে যান।পরের দিন সন্ধ্যায় তিনি বাড়ি এসে দরজা জানালা সব বন্ধ দেখে চারিদিকে মেয়েকে খুজতে থাকেন। তাকে খুঁজে না পেয়ে স্থানীয় লোকের মাধ্যমে ঘরের জানালা ভেঙ্গে মেয়ের মৃতদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে বাঙ্গরা বাজার থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, খাদিজা আক্তারের কোন মানষিক সমস্যা ছিলোনা।সে আট দশটা মেয়ের মতোই স্বাভাবিকভাবে চলাফেরা করতো। মেয়েটির মা কিছুদিন পূর্বে তার বিয়ে ঠিকও করেছিলো।

এ বিষয়ে নার্গিস নজরুল বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক জহিরুল ইসলাম বলেন, খাদিজা আক্তার আমাদের বিদ্যালয়ের ছাত্রী। তার কখনোই মানষিক কনো সমস্যা ছিলো বলে মনে হয়নি। মেয়েটি অনেক ভালো ছিলো।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার বলেন,নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে বাঙ্গরা বাজার থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *