//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


মোংলায় শতাধিক পরিবার দু’সপ্তাহ অবরুদ্ধ “

মাসুদ রানা,মোংলাঃ
মোংলার কেয়াবুনিয়া গ্রামের অবরুদ্ধ শতাধিক পরিবারের যাতায়াত পথ এখনও উম্মুত্ত হয়নি। ফলে টানা দুই সপ্তাহ ধরে অবরুদ্ধ পরিবারের সদস্যরা মানবেতর জীবনযাপন করছেন। এ অবস্থায় উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার বৃহস্পতিবার বিকালে সরোজমিনে দেখতে ঘটনাস্থাল পরিদর্শন করেন।এ সময় যাতায়াত পথ দ্রুত উম্মুক্ত করার আশ্বাস সহ উভয় পক্ষকে নিয়ে আগামী সপ্তাহে গনশুনানীর কথা জানান। তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থাল ত্যাগ না করতেই  পথ অবরুদ্ধকারী শ্যামল নার্থ ও তার লোকজন জোট হয়ে হামলে পড়ে অবরুদ্ধ পরিবারের সদস্যদের উপর। চিলা বাজারে সন্ধ্যা ৬ টায় এ ঘটনায় নারী সহ ৬ জন আহত হয়েছেন।এদের মধ্যে কহিনুর(৫০),  রেজাউল (৩৩), মালেক সরদার (৬০) নামের ৩ জনকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
কেয়াবুনিয়া গ্রামের অবরুদ্ধ পরিবারের সদস্য বেল্লাল সরদার, পরাভীন, রেকসানা ও বেলায়েত সরদার জানান, তাদের যাতায়াত পথ বন্ধকারী শ্যামল নার্থ ও তার লোকজন নিয়ে নিরীহ মানুষের উপর অতর্কীত হামলা চালায়। এ ছড়া প্রতিনিয়ত তাদের মারধর সহ মামলায় ফাঁসানোর হুমকি দিচ্ছে।
তারা আরও বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করার পর ওই চক্রটি বেপরোয়া আচরন সহ আইনশৃংখলা বিনস্টের চেস্টা করছে। এ দিকে উভয় পক্ষের মধ্যে দু’দফায় হামলা ও মারধরের ঘটনার পর ফের উত্তেজনা দেখা দেয়ায় চিলা বাজার এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। এ বিষয় মোংলা থানার পুলিশ পরিদর্শক  মোহাম্মাদ মনিরুল ইসলাম জানান, ঘটনাস্থেল পুলিশ পাঠানো হয়েছে।  লিখিত অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: