//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


মোংলায় অজ্ঞান পার্টির দুই সদস্য স্বামী-স্ত্রী আটক

মাসুদ রানা,মোংলা :
মোংলায় অজ্ঞান পার্টির স্বামী-স্ত্রী দুই সক্রিয় সদস্যকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা। শুক্রবার সন্ধায় তাদের মোংলা-খুলনা মহাসড়ক বন্দরের শিল্পাঞ্চল থেকে আটক করা হয়। আজ তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।আটককৃত হচ্ছে মোঃ শাহাজাহান গাজী (২৫) ও তার স্ত্রী ফারজান বেগম (১৯)। তারা খুলনা জেলার দাকোপ উপজেলার ঢাংমারী ৬নং ওয়ার্ড’র রেখামারী এলাকার বাসিন্দা।
পুলিশ  জানায়,  শুক্রবার সন্ধ্যায় সমির কুমার দাশের ইজিবাইকে এক নারী সহ ৫জন যাত্রী দ্বিগরাজের গোনাই ব্রিজ থেকে মোংলা বাস ষ্টান্ডে আসতেছিল। এসময় ইজিবাইক চালককে কোমল পানিওর সাথে কৌশলে চেতনানাশক কিছু খাইয়ে অজ্ঞান করার চেষ্টা করে। অচেতন না হওয়ায় পরে মোংলা বন্দরের মেইন গেটের রাস্তার পাশে ধাক্কা দিয়ে চালককে ফেলে ইজিবাইকটি নিয়ে পালানোর চেষ্টা করে তারা। পরে তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ধাওয়া করে শাহাজাহান গাজী, তার স্ত্রী ফারজানা বেগমকে আটক করে। তাদের সাথে মরিয়ম নামের এক শিশু কন্যা রয়েছে। আটককৃতদের স্বীকারোক্তি মতে ইজিবাইকে থাকা ছত্তার শেখ সহ আরো দুইজন দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে দুপুরে জনতার হাত থেকে তাদের উদ্ধার করে মামলা দায়ের শেষে শনিবার দুপুরে মামলা দায়ের হয়েছে।
মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, অজ্ঞান পার্টির সদস্যদের আটকের পর মোংলা থানা পুলিশকে খবর দিয়েছে স্থানীয়রা, ইজিবাইক চালকের বাবা কৃষ্ণপদ দাশ বাদী হয়ে মোংলা থানায় মামলা দায়ের করেন। আটক আসামীদের বাগেরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানায় তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: