মোংলায় ছেলেকে বাচাতে গরীব বাবা’র আকুতি

Jetpack

মাসুদ রানা, মোংলা 
অভি সাহা। খুব মেধাবী একজন ছাত্র। লান্সে টিউমার ধরা পড়েছে। রোগটি মরনব্যাধি। চিকিৎসা করাতে প্রয়োজন বহু অর্থ। পরিবারের নেই সেই সামর্থ। চিকিৎসা করাতে না পেরে হাত পেতেছেন অভির বাবা। ছেলেকে বাঁচাতে করছেন আকুতি। 
অভির দেশের বাড়ি বরিশালের বানারীপাড়া। বর্তমান মোংলা পৌরসভার  শেহলাবুনিয়ার সাহা পাড়ায় থাকেন। পিতা অশোক সাহা বাড়ির সামনেই ফুটপাতে বসে ডিম বিক্রি করেন।অভি সাহা ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের টেক্সাটাইল ইঞ্জিনিয়ারিংয় বিভাগে অধ্যায়নরত। সম্প্রতি সে অসুস্থ হয়ে পড়লে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা করানো হয় তাকে। সেখান থেকে তার লান্সে টিউমার হয়েছে বলে জানান চিকিৎসকরা। পরে সেই লান্স টিউমারটি ক্যান্সারে রুপ নিয়েছে বলে জানা যায়।
ছেলের এই অসুস্থতার কথা জানতে পেরে দরিদ্র পিতা হাত পাতেন স্বজনদের কাছে। তাদের কাছ থেকে যা পেয়েছেন এবং নিজের যে সহায় সম্বল ছিলো তা দিয়ে ভারতের মুম্বাইতে টাটা মেমোরিয়াল ক্যান্সার হাসপাতালে ছেলেকে চিকিৎসা করাতে গিয়ে প্রায় ৫ লাখ টাকা খরচ করে এখন আরও অসহায় হয়ে পড়েছেন তিনি। চিকিৎসকরা জানিয়ে দিয়েছেন অভিকে বাঁচাতে লান্সের টিউমারটি জরুরীভাবে অপারেশন করাতে হবে।
বর্তমানে অপারেশন করানোর মতো টাকা জোগাড় করা দরিদ্র পিতার কাছে কেবলই আকাশ-কুসুম কল্পনা ছাড়া আর কিছু নয়। কারণ যাদের কাছে সাহায্য প্রার্থনা করবেন সেই স্বজনদের স্বরণাপন্ন তিনি আগেই হয়েছেন।
তাই ছেলেকে বাঁচাতে সমাজের বিত্তবানদের কাছে এক পিতার আবেদন, ‘দেশের সবাই মিলে একটি করে টাকা দিন আর আমার ভবিষ্যৎকে বাঁচাতে এগিয়ে আসুন।’
যাহায্য পাঠাবার ঠিকানা অভি সাহা, একাউন্ট নম্বর-ডিবিবিএল, ১০৭-১৫১-২০৩৫৯৫ (স্যাভিসিং), বিকাশ নম্বর-০১৯১১-৬৫৩৩২২/০১৯৩৪-৫০৫৬০৬ (পার্সোনাল)।

Jetpack

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *