মোংলায় নানা আয়োজনে সার্ভিস বাংলাদেশ’র ১ যুগ পূর্তি উদযাপন

মোংলা প্রতিনিধিঃ

 

মোংলার অসহায় মানুষের প্রিয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সার্ভিস বাংলাদেশ’র এক যুগ পুর্তী উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা, মুক্তিযোদ্ধা সংবর্ধনা, শীতবস্ত্র বিতরণ ও কেক কাটা অনুষ্ঠান করা হয়েছে। মহান বিজয় দিবস উপলক্ষে ২৮ শে ডিসেম্বর সকাল সাড়ে মোংলার কলেজ মোড় থেকে বর্ণাঢ্য র‌্যালী শুরু হয়ে মোংলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

সার্ভিস বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান মিলন এর সভাপতিত্বে শহীদ মিনার চত্বরের আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা পরিষদ এর সদস্য,বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন, মোংলার সভাপতি শেখ মোঃ কামরুজ্জামান জসিম, ইতালী প্রবাসী কমিউনিটির নেতা মোঃ বশির আহমেদ, আওয়ামীলীগ নেতা সাখাওয়াত হোসেন মিলন,সার্ভিস বাংলাদেশ’র উপদেস্টা সরদার আব্দুল হান্নান,আবু বকর ছিদ্দিক, আলহাজ্ব এমদাদুল হক,সার্ভিস বাংলাদেশ’র মহাসচিব ডাঃ মহিদুল ইসলাম মেজবা, আল আমিন,যুগ্ন মহাসচিব আব্দুর রউফ,আব্দুল জব্বার, বায়জিদ হোসেন সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ

। সভায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাককে সম্মাননা, কৃতি শিক্ষার্থী ও কৃতি সদস্যকে সম্মাননা দেয়া হয়। আলোচনা সভা শেষে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয় সংগঠনের পক্ষ থেকে। সংগঠনের ১ যুগ পূর্তী উপলক্ষে দুপুরে সদস্যদের ভোজ অনুষ্ঠান ও বিভিন্ন ক্রীড়া ও শিক্ষামুলক দিনব্যাপি বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে শেষ করা হয় এ অনুষ্ঠান।

 

 

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *