মোংলায় বিশ্ব জনসংখ্যা দিবস পালন

মোংলা প্রতিনিধি
”জনসংখ্যা ও উন্নয়নের আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়ন” শ্লোগানে বিশ্ব জনসংখ্যা
দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে ১১ জুলাই বৃহস্পতিবার সকালে মোংলা উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার মোঃ রাহাত মান্নান। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেষ বিশ্বাস, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃশাহ্ রিয়ার শামীম, বুড়িরডাঙ্গা ইউপি চেয়ারম্যান নিখিল চন্দ্র রায়, সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নারজিনা বেগম নাজিন, শেখ কবির হোসেন, পরিবার পরিকল্পনা অফিসের কর্মকর্তা ডাঃ শিল্পী বসু।

এছাড়া অন্যান্যদের মধ্যে মোঃ মোজাফ্ ফর হোসেন, মোঃআফজাল হোসেন, মোঃ হাবিবুর রহমান, কবিতা বিশ্বাস প্রমূখ।

আলোচনা সভার আগে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাপ্ত হয়। র‌্যালী ও আলোচনা সভায় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, চিকিৎসক, নার্স,সাংবাদিক, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণী পেশার দুই শতাধিক সম্মানিত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সময়নিউজ২৪.কম / বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *