মোংলায় ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা প্রতিপক্ষের হামলায় আহত-১,গ্রেফতার-১

মোংলা প্রতিনিধি:

ব্যবসা ও পূর্বশত্রুতার জের ধরে মোংলায় এক ব্যাবসায়ীর উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১১ টার দিকে মোংলা পৌর শহরের বাজার মসজিদ এলাকায় হামলার ঘটনা ঘটে। প্রতিপক্ষের হামলায় আহত আলামিন ফকির (৩৫)কে গুরুতর রক্তাক্ত যখম অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে মোংলা উপজেলা সাস্থ্য কমপ্লেক্ধেসঢ়;্র ভর্তি করা হয়েছে।রোববার দুপুরে এ বিষয়ে চারজনকে আসামী করে থানায় মামলা করেছে ব্যাবসায়ী আল-আমিন ফকির।

মোংলা থানার সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, এ মামলার ২নং আসামী মোঃ ফোরকান হোসেন হাওলাদারকে গ্রেফতার করে জেলেহাজতে পাঠানো হয়েছে। মামলায় অন্য আসামীরা হলেন-মিঠু হাওলাদার, মোঃ হেলাল উদ্দিন ও স¤্রাট হোসেন। তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশের এ কর্মকর্তা।

মোংলা থানায় দায়েরকৃত মামলা থেকে জানা যায়, মোংলা বন্দরের ব্যাবসায়ী আলা-আমিন ফকির বাজার মসজিদ এলাকায় তার নিজ অফিসে বসে কাজ করছিল। পাশের একটি অফিসে সামনে বসে আড্ডা দিচ্ছেলেন মিঠু হাওলাদার, মোঃ হেলাল উদ্দিন ও স¤্রাট হোসেন ও ফোরকান হাওলাদারসহ বেশ কয়েকজন যুবক।এসময় অফিসের কাজ শেষ করে আলামিন বাসায় যাওয়ার উদ্দোশ্যে বের হওয়ার সাথে সাথে পুর্ব পরিকল্পনা অনুযায়ী উদ্দেশ্যমূলকভাবে আল-আমিনকে গালিগালাজ করতে থাকে প্রতিপক্ষ ওই সকল যুবকরা। এর প্রতিবাদ করলে কিছি বুঝে উঠার আগেই আলামিনের ওপর দেশীয় অস্ত্র নিয়ে আতর্কিত হামলা চালায় এসকল যুবকরা। হামলায় আলামিনের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে যখম হয়। পরে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পরলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সরকারী হাসপাতালে ভর্তি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *