মোংলায় শিশু প্রতিভার বিকাশ ও অধিকার বিষয়ক সমস্যা সমাধান গোলটেবিল বৈঠক

মোংলা প্রতিনিধি
মোংলায় শিশু প্রতিভার বিকাশ ও শিশু অধিকার বিষয়ক সমস্যা সমাধান উদ্যোগ নেয়ার জন্য এক গোলটেবিল বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় উপজেলা অফিসার্স ক্লাবে গোলটেবিল বৈঠকের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাহাত মান্নান। আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভিন্ন স্কুল পড়–য়া কোমলমতি শিশু ছাত্র/ছাত্রীদের স্কুল সংক্রান্ত ও স্কুলে আসা যাওয়ায় কোন সমস্যা বা অন্যান্য দিক নিয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

পামাপাশী তাদের সমস্যাগুলো দ্রুত সমাধানেরও আশ্বাস দেন এ কর্মকর্তা। গোলটেবিল বৈঠক ও আলোচনাসভার পুর্বে উপজেলার চিলা, চাদঁপাই ও পৌরসভা এলাকায় ১২টি শিশু ক্লাবের ৭০ জন
ছাত্র/ছাত্রীদের নিয়ে ছবি আকা, রচনা ও কুইজ প্রতিযোগীতর আয়োজন করা হয়। আয়োজনে স্বনির্ভর সার্বিক গ্রাম উন্নয়ন্ন সমবায় সমিতি এবং এ অনুষ্ঠান সহযোগীতা করেছ বিএএসডি ও টিয়ার অস্ট্রিলিয়া প্রজেক্ট।

নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) খন্দকার রবিউল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আনোয়ারুল কুদ্দুস,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুমন্ত কুমার পোদ্দার, মহিলা বিষয়ক কর্মকর্তা নবনিতা দত্ত, স্বনির্ভর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সভানেত্রী ফরিদা ইয়াসমিন, সহ-সভানেত্রী নিলুফা বেগম, সম্পাদিকা বদরুন্নেছা মিলী,শিখা হালদার,নরওমী সরকার, বিএএসডির ম্যানেজার এ্যাডোওয়াড এ মধু, মনিটরিংঅফিসার রকি বিশ্বাস,স্বনির্ভর দল সহায়ক মেরী আক্তারসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা এসময় উপস্থিত ছিলেন।

সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *