মোংলায় সড়ক দূর্ঘটনায় জেলা যুবদলের যুগ্ন সম্পাদক নিহত, আহত-১

মোংলা প্রতিনিধিঃ

 

মোংলা বন্দরের শিল্প এলাকা দ্বিগরাজ বাজারে সড়ক দূর্ঘটনায় জেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম রকিব (৩৭) নিহত হয়েছেন। এসময় রাস্তায় দাড়ীয়ে থাক আজগর নামের এক পথচারী আহত হয়। প্রত্যাক্ষ দর্শীরা জানায়, সোমবার বিকেল সোয়া ৩টার দিকে বাগেরহাট জেলা যুবদলের যুগ্ন সম্পাদক রকিবুল ইসলাম রকিব মোটরসাইকেল যোগে মোংলা-খুলনা মহাসড়ক দিয়ে মোংলা থেকে বাগেরহাট যাচ্ছিল।

এসময় বিপরীত থেকে আসা একটি পিকাপ ভ্যান পিছন থেকে আঘাত করলে মটরসাইকেলে থাকা রফিকুর গুরুতর রক্তাক্ত যখম হয়। তাৎক্ষনিক বাজারে থাকা স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত মোংলা বন্দর কর্তৃপক্ষের হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সড়ক দুর্ঘটনায় নিহত রকিবুল ইসলাম রকিব সম্প্রতি ঘোশিত বাগেরহাট জেলা কমিটিতে যুবদলের সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক এবং হরিণখানা এলাকার নুরুল হকের ছেলে বলে জানা গেছে।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী বলেন, দিগরাজ বাজার এলাকায় সড়ক দূর্ঘটনায় রকিবুল ইসলাম (৩৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রকিবুলকে ধাক্কা দেয়া পিকাপ ভ্যানটি ওখান থেকে দ্রুত চলে গেলেও এটিকে আটকের ব্যাবস্থা ও চালককে আইনের আওতায় আনা হবে। এছাড়া নিহত রকিবুলে সুরাতহার রিপোর্ট তৈরীর পরে ও আইনী প্রক্রিয়া শেষ পরবর্তী ব্যাবস্থা গ্রহন করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

 

 

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *