মোংলায় ৩দিন ব্যাপি কৃষি মেলার উদ্ধোধন

মোংলা প্রতিনিধিঃ

উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে মোংলায় ৩ দিন ব্যাপী কৃষি মেলায় উদ্ধোধন করেছেন উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। গেপালগঞ্জ, খুলনা, বাগেরহাট, পিরোজপুর, সাতক্ষীরা জেলার কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় শনিবার বিকালে উপজেলা অফিস চত্তরে এ মেলার উদ্ধোধন হয়।
উদ্ধোধন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ চত্তর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্তরে এসে শেষ হয়। উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ রাহাত মান্নান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মেলার উদ্ধোধন করেন উপমন্ত্রী।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, সহকারী কমিশনার (ভুমি) নয়ন কুমার রাজ বংশী, ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন নাহার হাই, কৃষি কর্মকর্তা অনিমেশ বালা সহ আরো অনেকে। পরে এক আরোচনা সভার আয়োজন করেন উপজেরা প্রসাশন। এ সভায় প্রধান অতিথি উপমন্ত্রী বলেন, কৃষি কর্মকর্তা ও কর্মচারীদের আরো প্রশিক্ষিত করতে হবে। প্রশিক্ষনের মাধ্যমে কৃষকদের উন্নয়নের মাধ্যমে দেশকে খাদ্যে সয়ং সম্পন্ন করে তুলতে হবে। যাতে করে আমাদের দেশ খাদ্য ও কৃষিপন্য উৎপাদন করে দেশের চাহিদা মিটিয়ে বিদেশে রপ্তানি করে দেশের অর্থনৈতিক চাহিদা মিটাতে পারে বলে জানান উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *