মোংলা পোর্ট পৌরসভার সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মোল্ল্যা মোঃ আঃ জলিলের ইন্তেকাল

মাসুদ রানা,মোংলা ঃ
মোংলা পোর্ট পৌরসভার সাবেক মেয়র মোল্ল্যা আঃ জলিল মৃত্যু বরন করেছেন। শারিরিক অসুস্থতার কারনে শনিবার সকালে ঢাকা নেয়ার পথে দুপুর ১ টায় হৃদযন্ত্র কিক্রা বন্ধ হয়ে তিনি মৃত্য বরন করেন।মোল্লা আঃ জলিল, মোংলা বন্দর বাঁচাও আন্দোলনরে আহ্বায়ক, পৌর বিএনপি’র সহ- সভাপত ছিলেন  এবং মিঠাখালী ইউনিয়নের ২ বারের  চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন এই বর্ষীয়ান রাজনৈতিক নেতা।
আজ শনিবার (২৮ মার্চ) বিকাল ৫ টায় মোংলার হ্যালিপোড ময়দানে মোল্লা আঃ জলিলের ১ম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে । মোংলা পোট পৌর সভার মেয়র জুলফিকার আলীর পক্ষ থেকে শহরে মাইকিং করা হয়েছে জানাযার নামাজে অংশ নেয়ার জন্য।  পরিবারের পক্ষ থেকে জানা গেছে আগামীকাল রবিবার সকাল ১০ টায় মিঠাখালী খোনকারবেড় মরহুমের নিজেস্ব বাসভবনে ২য় জানাজার নাজাম শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
কেন্দ্রীয় বিএনপির পক্ষ হতে মোল্ল্যা আব্দুল জলিলের মৃত্যুতে  গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোক বার্তা দিয়েছেন  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ।
 
অপরদিকে তার মৃত্যুতে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জেলা বিএনপির আহব্বয়ক শেখ ফরিদুল ইসলাম, মোংল পোর্ট পৌরসভার মেয়র মোঃ জুলফিক্কার আলী,  মোংলা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিক সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।
সময়নিউজ২৪.কম/ বি এম এম 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *