ম্যাব এর প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় পৌরবাসীর গণসংবর্ধনা

নীলফামারী প্রতিনিধি:

জনতার ভালোবাসায় সিক্ত হলেন, নীলফামারী পৌরসভার ৫ম বারের মেয়র ও সদ্য নির্বাচিত মিউনিসিপাল এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর নির্বাচিত প্রেসিডেন্ট দেওয়ান কামাল আহমেদ।বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছালে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাকে অভিনন্দন জানিয়ে নীলফামারীতে গন সংবর্ধনা অনুষ্ঠানে নিয়ে আসা হয়।

সেখানে মুক্তিযোদ্ধা সংসদ, চেম্বার অব কমার্স, টাউন ক্লাব, পৌরসভা কর্মকর্তা-কর্মচারী, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, তাঁতীলীগ, রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়ন, খাদ্য গুদাম শ্রমিক ইউনিয়ন, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ, দোকান মালিক সমিতি, অটো রিকসা চালক সমিতিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পড়ানো হয় উত্তরীয়ও।

ওইদিন রাতে জেলা শহরের পৌর সুপার মার্কেটে বাটার মোড়ে পৌরবাসীর ব্যানারে অনুষ্ঠিত হয় জমকালো আয়োজনে মেয়রের জন্য সংবর্ধনা অনুষ্ঠান।

নীলফামারী পৌরসভার কাউন্সিলর আব্দুল মালেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক তাহমিন হক ববি, নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ সভাপতি ফরহানুল হক, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার কান্তি ভুষন রায়, জেলা ইউনিয়ন চেয়ারম্যান সমিতির সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু, জেলা যুবলীগের সাধারণ স¤পাদক শাহিদ মাহমুদ।

এর আগে, সৈয়দপুর বিমানবন্দর থেকে নীলফামারী আসার পথে দারোয়ানী টেক্সটাইল মিল (সুতাকল) মোড় ও কালিতলা বাসটার্মিনালে পথ সভায় বক্তব্য দেন ম্যাব সভাপতি। তিনি বলেন, সারা বাংলাদেশের ৩২৯টি  পৌরসভার কর্মকর্তার কর্মচারীর ভালবাসায় আমি আজ সিক্ত। এ পাওনা আপনাদের নীলফামারীবাসীর।

সম্প্রতি সারাদেশের পৌরসভাগুলোর সংগঠন মিউনিসিপাল এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর প্রেসিডেন্ট নির্বাচিত হন নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ। সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি।

 

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *