ময়মনসিংহে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে

আনোয়ার সাদত জাহাঙ্গীর :ময়মনসিংহ:
ময়মনসিংহ সদৱে শুক্রবার রাতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে।কোতোয়ালি থানার ওসি ফিরোজ তালুকদার  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
 জানা যায় নিহত মুয়মুন মুনা (২৫) জামতলা মোড়ের নাসিম হোসেনের ছেলে ফুয়াদ হোসেনের স্ত্রী।ঘটনার পর থেকে ফুয়াদ পলাতক বলে পুলিশ জানিয়েছে।
স্থানীয়দের বরাতে ওসি  ফিরোজ তালুকদার জানান, ২০১৪ সালে ফুয়াদের সঙ্গে একই এলাকার আব্দুল জলিলের মেয়ে মূয়মুনের বিয়ে হয়। তাদের সংসারে চার বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বনিবনা হচ্ছিল না।নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার রাতে স্বামী ফুয়াদ মোবাইল ফোনে জানান মুনা  মুনমুন অসুস্থ এবং তাকে হাসপাতালে নিতে হবে। পরে তাকে হাসপাতালে রেখে ফুয়াদ পালিয়ে যায়।
 সূত্র আরও জানান, “শ্বশুর বাড়ির লোকজন প্রায়ই যৌতুকের জন্য মুনাকে মারধর করত। সংসার টিকিয়ে রাখতে জায়গা বিক্রি করে ফুয়াদকে টাকাও দেওয়া হয়েছিল।”
ওসি বলেন,ধারণা করা হচ্ছে, বিরোধের জেরেই ফুয়াদ তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে। পরে মুনাকে হাসপাতালে রেখে ফুয়াদসহ তার বাড়ির লোকজন পালিয়ে যায়।”
লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।
সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *