যশোরের শার্শায় বাসের ধাক্কায় গরু ব্যবসায়ী নিহত, আহত ২

যশোর প্রতিনিধিঃ

যশোরের শার্শায় বাসের ধাক্কায় টুটুল হোসেন (৩৫) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন।শনিবার সকাল ১১টার দিকে উপজেলার নাভারণ- সাতক্ষীরা মহাসড়কের জামতলা এলাকায় এ দু্র্ঘটনা ঘটে।নিহত টুটুল ঝিকরগাছা উপজেলার লক্ষীখোলা গ্রামের মোখছেদ আলীর ছেলে। 
এঘটনায় দুইজন আহত হয়েছেন। আহতরা হলেন- একই উপজেলার পদ্মপুকুর গ্রামের নবাব উদ্দীনের ছেলে শফিকুল ইসলাম (৪০) ও শামটা গ্রামের ইউনুছ আলীর ছেলে রনি (৩২)।তাদের মধ্য শফিকুলের অবস্থা আশংকাজনক।


স্থানীয়রা জানায়, শনিবার সকালে জামতলা মোড়ে যানজটের সৃষ্টি হয়। একারনে কয়েক মিনিট ধরে বেশ কয়েকটি যানবাহন সিরিয়ালে রাস্তার ওপর দাড়িয়ে থাকে। এসময় যশোর থেকে সাতক্ষীরাগামী একটি যাত্রীবাহী বাস (যশোর-জ-১১-০১২৫) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর দাড়িয়ে থাকা আলমসাধুর পিছনে ধাক্কা দিলে আলমসাধুতে থাকা গরু ব্যবসায়ী টুটুল হোসেন ঘটনাস্থলেই নিহত হয় ও চালকসহ দু’জন আহত হয়। তাৎক্ষনিক ভাবে স্থানীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।


নাভারন হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ রফিক আহমেদ বলেন, ঘাতক বাস আটক করে থানায় নেয়া হয়েছে। নিহতের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।তবে চালক ও হেলপার পলাতক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *