যশোরের শার্শায় মোটরসাইকেল পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষ নিহত ১

সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ

যশোরের শার্শায় বন্ধুর শ্বশুর বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে কার্ভাড ভ‍্যানের সাথে মোটরসাইকের মুখোমুখি সংঘর্ষে লিটন হোসেন (২০) নিহত হয়েছে।রোববার বিকেল ৫টার দিকে উপজেলার বাগআঁচড়া বসতপুর ফুলতলা নামক স্থানে এ ঘটে। 

নিহত লিটন হোসেন বসতপুর গ্রামের ওমর আলীর ছেলে।  এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন একই গ্রামের আলাউদ্দিনের ছেলে হুমায়ূন (২০)। তাকে উপজেলার সাতমাইল জোহরা ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বন্ধুর শশুর বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে বসতপুর ফুলতলা নামক স্থানে আসলে গোগার দিক থেকে দ্রুত গামী একটি ডিমের গাড়ী মোটরসাইকেল আরোহীদের ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

বসতপুর গ্ৰামের ইউপি সদস্য আলী আহমদ  বলেন, এ ঘটনায় আমরা কোন গাড়ি আটক করতে পারেনি। তবে আমরা চোখে দেখিনি বিধায় বিষয়টি আমরা পরিস্কার না। তবে লাশ যাতে মর্গে পাঠানো না হয় সে বিষয়ে চেষ্টা চালাচ্ছি ।

এ ব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের (এসআই) রহিম হাওলাদার বলেন, গোগা থেকে আসা একটি দ্রুতগতির পিক-আপভ্যান বসতপুরগামী মোটরসাইকেল আরোহীদের ধাক্কা দিলে তারা বিদ্যুতের খাম্বার সাথে বাড়ি খেয়ে একজন মারা যায়। এবং এ ঘটনায় হুমায়ুন নামে একজন গুরুত্বর আহত হয়েছে।আহত হুমায়ুন জোহরা ক্লিনিকে ভর্তি রয়েছে। 
সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *