যশোরে এতিম শিক্ষার্থীদের মাঝে মাস্ক খাবার ও কম্বল বিতরণ  

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ
আত্মমানবতার সেবার লক্ষ নিয়ে যশোরের শার্শায় এতিম শিক্ষার্থীদের মাঝে মাস্ক, খাবার ও কম্বল বিতরণ করা হয়েছে।শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুরে জুম্মার নামাজ শেষে দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমানের আয়োজনে ৬ষ্ঠ পর্বে ১হাজার ২শত শীতার্ত এতিম,পথশিশু পাগল ও ভিক্ষুকদের মাঝে খাবার,মাস্ক ও কম্বল বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন,প্রথম আলো যশোর বন্ধু সভার উপদেষ্টা ও সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসেন,যশোর সদর উপজেলার সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন দোদুল,যশোর জেলা ছাএলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ এ মাসউদ হিমেল,নাভারণ মহিলা কলেজের সহকারী অধ্যাপক আব্দুল হক,
ঝিকরগাছা ধল্লা নওয়াপাড়া হাজিরবাগ হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা প্রধান শিক্ষক মাওলানা তরিকুল ইসলাম,ফ্রী খাবার বাড়ি ও বাদল নার্সারির পরিচালক বাদল হোসেন,মাহমুদুল হাসান হ্রদয়,সাংবাদিক জসিম উদ্দিন,মিলন কবিরসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।
ফ্রী খাবার বাড়িতে কম্বল ও খাবার বিতরণের সাপ্তাহিক আয়োজনে এবার এতিম ও দুঃস্থ মানুষের সাথে সুখ দুঃখ ভাগাভাগি করে খাবার খেলেন আগত অতিথিরা।কথা দিলেন উদ্ভাবক মিজানের ফ্রি খাবার বাড়ি ও অন্যান্য সমাজ সেবামূলক যাবতীয় কর্মকান্ডের সাথে আজিবন থাকবেন এই মহৎ ব্যক্তিরা।
এসময় আগত অতিথিরা ফ্রী খাবার বাড়ির যাবতীয় বিষয়ে খোঁজ খবর নেন এবং মানবতার খাম্বাসহ সকল কর্মের জন্য উদ্ভাবক মিজানকে ভূয়সী প্রশংসা করেন।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *