যশোরে জুয়েলার্সের দোকানে চুরির ঘটনায় ৪জন গ্রেফতার, স্বর্ণ ও টাকা উদ্ধার

যশোর প্রতিনিধিঃ যশোরের কোতয়ালী থানার পাশে প্রিয়াঙ্গন জুয়েলার্সে দিন দুপুরে চুরির ঘটনায় চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তাদেরকে চট্টগ্রাম, কুমিল্লা ও ব্রাম্মণবাড়িয়া থেকে গ্রেফতার করা হয়। 


এসময় তাদের কাছ থেকে নগদ দেড় লাখ টাকা ও তিন ভরি সাত আনা সোনা উদ্ধার করা হয়।আজ শনিবার দুপুরে যশোর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানি।তিনি আরও জানান, ১১ জুলাই চট্টগ্রামের বহাদ্দরহাট থানা এলাকা থেকে আন্ত:জেলা চোরদলের সদস্য আব্দুর রহিম বাদশা ও একইজেলার বাকলিয়া থানা এলাকা থেকে সোহেল ওরফে মোটা সোহেলকে গ্রেফতার করা হয়। 
এরপর সোহেলের তথ্যমতে তার বাড়ি থেকে নগদ দেড় লাখ টাকা ও ৩ ভরি ৭ আনা সোনা জব্দ করা হয়। ১২ জুলাই কুমিল্লার মুরাদনগরথানা এলাকা থেকে উজ্জ্বল ও সুমন নামে দুইজনকে গ্রেফতার করা হয়।


তিনি বলেন, গত ২৭ জুন বিকালে যশোর শহরের প্রিয়াঙ্গণ জুয়েলার্সে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় ওই দিনই যশোর কোতয়ালি থানায় একটি মামলা হয়। মামলার তদন্তভারজেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে দেওয়া হয়। প্রেস ব্রিফিংএ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহমেদসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *