যশোরে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বিরুদ্ধে মিথ্যাচার করে সংবাদ সম্মেলনের প্রতিবাদে মানববন্ধন 

নিলয় ধর, যশোর প্রতিনিধি :-
যশোর মণিরামপুরে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য সম্পর্কে মিথ্যাচার করে, সংবাদ সম্মেলন করায় উপজেলা চেয়ারম্যান নাজমা খানমের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। পৌরশহরে যশোর-সাতক্ষীরা মহাসড়কের দুই পাশে মানবন্ধনে দলীয় নেতা-কর্মীরা রাস্তায় দাড়িয়ে চেয়ারম্যান নাজমা খানমের বিরুদ্ধে ধিক্কার জানিয়ে শ্লোগান দেন।
প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেছেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট বশির আহম্মেদ খান, জিএম মজিদ, এসএম আলাউদ্দীন,মনিরুজ্জমান মনি,গাজী মাযাহারুল আনোয়ার, মুরাদুজ্জামান মুরাদ, ফজলুর রহমান প্রমূখ।
এ মানববন্ধন শেষে দলীয় কার্যালয়ে প্রতিমন্ত্রী সম্পর্কে মিথ্যা, বানোয়াট ও ভুল তথ্য উপস্থাপন করে চেয়ারম্যান নাজমা খানমের সাংবাদিক সম্মেলনের প্রতিবাদ করে প্রেস ব্রিফিং করে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান।
তিনি বলেছেন, ব্যক্তিগত আক্রোশের বহিঃপ্রকাশ ঘটাতে গিয়ে শুধু প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য নয়, দলের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন চেয়ারম্যান নাজমা খানম। প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য ও তার সহধর্মিনীসহ পরিবারের সদস্যরা করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তার সুস্থতা কামনায় উপজেলা মসজিদ, মন্দিরসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন দোয়া ও প্রার্থনা করা হচ্ছে। ঠিক এমন সময় চেয়ারম্যানের এমন ন্যাক্কারজনক মিথ্যাচার উপজেলাবাসীকে শুধু হতাশ নয়, ব্যথিত করেছে বলেও তিনি উল্লেখ করেছেন।
এই সময়ে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেনসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও নির্বাচিত দলীয় জনপ্রতিনিধিরা উপস্থিতি ছিলেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *