যশোরে বালু ব্যবসায়ীকে: কুপিয়ে হত্যা

নিলয় ধর,যশোর প্রতিনিধি:
যশোর শহরের খড়কী এলাকার বড় আল আমিন (২৪) নামে ১ বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছেন সন্ত্রাসীরা। পূর্ব শত্রুতার জের ধরে বুধবার(১ এপ্রিল)  রাত সাড়ে ৮ টার দিকে ৩জনকে কোপানো হলে তার মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের নেয়ার পথে রাত ১২টার দিকে আল আমিনের মৃত্যু হয়েছে।
আল আমিন শহরের, খড়কি এলাকার আলগীর হোসেনের ছেলে। আহতরা হলো,খড়কীর আব্দুল খালেকের ছেলে ছোট আল আমিন (২২)ইফাজ তুল্য সর্দারের ছেলে সাহেব আলী (৪৫) পুলিশ ঘটনার সাথে জড়িত ৩/৪জনকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে গেছে।
আহত ছোট আল আমিন জানিয়েছেন, বড় আল আমিন খড়কীর সিরাজ ও শরিফের নিকট বালু বিক্রির ১৭ হাজার টাকা ৫শত টাকা পান। ওই টাকা নিয়ে তারা ৩ জনে ফিরছিলেন। 
পথিমধ্যে খড়কী কবরস্থান মসজিদ মোড়ে পৌছালে একই এলাকার জামাল, হিরা, পিন্টু, বিপুল, লিটন, তরিকুলসহ ১০/১২জন তাদেরকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।
যশোর জেনারেল হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক তন্ময় মধু বড় আল আমিনের অবস্থা খারাপ হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাত ১২টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বড় আল আমিনকে মৃত ঘোষণা করেছে, বলে তার সাথে থাকা নজরুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছে।
যশোর কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মনিরুজ্জামান জানিয়েছেন, বড় আল আমিনকে চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে এই পর্যন্ত জানি। তার মৃত্যু হয়েছে কিনা তা জানতে পারেনি।এই দিকে এই  ঘটনায় কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে বলে জানাগেছে।
সময়নিউজ২৪.কম / বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *