যশোরে ভেজাল শিশু খাদ্য তৈরির সরঞ্জামাদিসহ আটক-১ 

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ
যশোরের ঝিকরগাছায় ভেজাল শিশু খাদ্য তৈরির সরঞ্জামাদিসহ বাবুল হোসেন (৪২) নামে একজনকে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।সোমবার ভোরের দিকে ঝিকরগাছা থানাধীন নাভারণ কলোনি মোড়স্থ থেকে তাকে আটক করা হয়।আটক বাবুল হোসেন ঝিকরগাছা উপজেলার উওর দেউলি গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।
ডিবি পুলিশ সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা ডিবি পুলিশের উপ- পরিদর্শক (এসআই) সোলায়মান আক্কাস, সহকারী উপ-পরিদর্শক (এএসআই)আমিনুল ইসলাম, (পিপিএম) সহ একটি চৌকস টিম ঝিকরগাছার নাভারণ কলোনি মোড়স্থ একটি ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা করেন।এসময় ভেজাল শিশু খাদ্য ও শিশু খাদ্য তৈরিতে ব্যবহৃত সরঞ্জামাদিসহ বাবুল হোসেনকে আটক করা হয়।
উদ্ধারকৃত মালামালের মধ্যে-(১) ২৩(তেইশ) প্যাকেট HI SPEED যা পলিথিনের তৈরি মোড়কে,প্রতি পাকেটে ২৪ (চব্বিশ) পিস করে মোট ৫৫২ (পাঁচশত বায়ান্ন) পিস আছে (২) ৫২ (বায়ান্ন) প্যাকেটে ROBOT Drinks যা পলিথিনের তৈরি মোড়কে প্রতি প্যাকেটে ২৪ (চব্বিশ) পিস করে মোট ১২৪৮ (এক হাজার দুইশত আট চল্লিশ) পিস।
(৩) একটি সাদা প্লাষ্টিকের বোতলে ১৫০ গ্রাম লিচুর ফ্লেবার, একটি সাদা প্লাস্টিকের বোতলে ৫০গ্রাম আমের ফ্লেবার,একটি সাদা প্লাস্টিকের কৌটার মধ্যে ৫০০ গ্রাম জাফরং এবং পলিথিনে ৫০০গ্রাম ঘন চিনি।(৪) একটি ROBOT রোল, (৫) একটি প্যাকেজিং মেশিন, মেশিন গায়ে AUTOMATIC FILL, SEAL, MACHINE লেখা আছে, একটি সেলাই মেশিন।
এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ ঘটনায় আটককৃত বিরুদ্ধে ঝিকরগাছা থানায় একটি মামলা রুজু হয়েছে।
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *