যশোরে সুবিধাবঞ্চিত প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ
যশোরের শার্শা উপজেলার নাভারণ প্রতিবন্ধী প্রাথমিক বিদ্যালয়ের সুবিধাবঞ্চিত প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।শুক্রবার সকাল ১১টার দিকে নাভারণ প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
শার্শা উপজেলা প্রতিবন্ধি কল্যাণ সংস্থার সভাপতি আবু বাক্কার সভাপতিত্বে এবং সালেহা কবির জীবন ফাউন্ডেশন শরীফপুর ঝিকরগাছা যশোরের আয়োজনে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঈদ সামগ্রী বিতরণ করেন, নাভারণ সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,যশোর জেলা পরিষদ সদস্য ও নাভারণ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খাঁন,সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মুরাদ হোসেন,ফজিলাতুন্নেছা মহিলা কলেজের গর্ভনিং বডির সদস্য মখলেছুর রহমান কাকন সহ শিক্ষার্থী অভিভাবক ও বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।
যশোর জেলার ঝিকরগাছা উপজেলার কৃতি সন্তান,বাংলাদেশ পুলিশের এ্যান্টি টেরোরিজম ইউনিটের এডিশন্যাল ডিআইজি মনিরুজ্জামান স্ব পরিবারে স্ত্রী, এক কন্যা ও এক পুত্রসহ মোট ৪জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
মহামারী এই করোনা যুদ্ধের সম্মুখ যোদ্ধা, মানবিক,পরোপকারী, সাদা মনের এই ভালো মানুষটির জন্য অনুষ্ঠান শেষে দোয়া করা হয়।
মহান আল্লাহপাক যেন উনাকে এবং উনার  স্ত্রী ও ছেলে মেয়েদেরকে দ্রুত সুস্থ্যতা দান করেন। পাশাপাশি দেশে ভয়াবহ  করোনা ভাইরাস থেকে দেশবাসীকে হেফাজত করার জন্য মহান আল্লাহ তাআলার কাছে প্রার্থনা করেন অতিথিবৃন্দরা।
সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *