যশোরে ৬৪৭৯ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার 


Big Discounts for Domains, Hosting, SSL and more

সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ
যশোরের মনিরামপুর থেকে ৬৪৭৯ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যাব-৬ সদস্যরা। বুধবার বিকেল ৪টার দিকে জেলার মনিরামপুর উপজেলার চন্ডিপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- যশোর কোতোয়ালী থানাধীন হামিদপুর দক্ষিণপাড়া গ্রামের আব্দুল মজিদ মোড়লের ছেলে হিরো হোসেন (২৮) ও একই উপজেলার রাজার হাট রামনগর গ্রামের মৃত রবিউল ইসলামের স্ত্রী জোসনা বেগম (৩৫)।
যার্ব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৬, সিপিসি-৩ যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এম মাহামুদুর রহমান মোল্লা(এস), বিএন এর নেতৃত্বে একটি আভিযানিক দল জেলার মনিরামপুর থানাধীন চন্ডিপুর বাজারে জনৈক ফারুক হোসেন এর ভাড়াটিয়া বিথী কটেজ নামক একতলা বাড়ীতে অভিযান পরিচালনা করে। এসময় আসামী হিরো হোসেন ও জোসনা বেগমকে একটি সাদা পলিথিনের মধ্যে রক্ষিত ৬,৪৭৯পিস ইয়াবা ট্যাবলেট, ৪ পুরিয়া হেরোইন, ৪৫ গ্রাম গাঁজা, মাদক বিক্রিত নগদ ৯হাজার ৯শত ৪০টাকা ও তিনটি মোবাইল ফোনসেটসহ হাতে নাতে গ্রেফতার করা হয়।
যশোর র্যাব-৬, সিপিসি-৩ যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এম মাহামুদুর রহমান মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের কে মামলা দায়ের করে জব্দকৃত মালামালসহ মনিরামপুর থানায় হস্তান্তর করা হয়েছে।


Big Discounts for Domains, Hosting, SSL and more

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *