যশোরে ৮ উপজেলায় অভয়নগরে সর্বোচ্চ ভ্যাকসিন গ্রহণ

প্রতিনিধি যশোর :-
মহামারি করোনাভাইরাস প্রতিরোধে দেশব্যাপী ভ্যাকসিন প্রয়োগ কর্মসূচির অংশ হিসেবে যশোরেও চলছে ভ্যাকসিন গ্রহণ।যশোর জেলার সর্বস্তরের মানুষ যতদিন যাচ্ছে করোনা ভাইরাসের টিকা গ্রহণে উদ্বুদ্ধ হচ্ছেন । দিন যত সামনের দিকে এগিয়ে যাচ্ছে বাড়ছে টিকা গ্রহিতার সংখ্যা। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) এই জেলায় একদিনে করোনা ভাইরাসের টিকা গ্রহন করেছেন প্রায় ৪ হাজার মানুুষ।
এই দিনে যশোর শহরসহ জেলায় মোট তিন হাজার আটশ’ ৯৮ জন করোনা টিকা গ্রহন করেছেন। যার মধ্যে জেলা শহর বাদে উপজেলা গুলোর মধ্যে সর্বোচ্চ টিকা গ্রহন করেছেন অভয়নগরের মানুষ। এ দিন অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে টিকা গ্রহন করেছেন চারশত ৬০ জন। যার মধ্যে পুরুষ দুইশত ৮৭ ও নারী একশত ৭৩ জন।
সাধারণ মানুষের মধ্যে করোনা টিকার ভয় দূর হচ্ছে।একই দিনে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১ হাজার তিনশত ৭৯ জন এ টিকা গ্রহণ করেছেন । মঙ্গলবার জেলা সিভিল সার্জন শেখ আবু শাহীন এই সকল তথ্য জানিয়েছেন।
তিনি আরো জানান, যশোর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ভ্যাকসিন গ্রহণ করেন ৮শত ৬৭ জন পুরুষ ও ৫শত ১২ জন নারী, পুলিশ হাসপাতাল থেকে ৫২ জন পুরুষ ও ৩৫ জন নারী পুলিশ সদস্য, যশোর সম্মিলিত সামরিক হাসপাতাল থেকে ৮ জন পুরুষ ও ৭জন নারী।
এছাড়া, বাঘারপাড়ায় পুরুষ একশত ৫৪ ও নারী একশত ৫ জন, চৌগাছায় পুরুষ একশত ৮০ ও নারী একশত জন, ঝিকরগাছায় পুরুষ একশত ৭১ ও নারী একশত’ ৪ জন, কেশবপুরে পুরুষ একশত ৫৫ ও নারী ৭৫ জন, মণিরামপুরে পুরুষ দুইশত  ৮৩ ও নারী একশত ৬২ জন এবং শার্শা উপজেলা স্বাস্থ্য কমপেক্স থেকে পুরুষ দুইশত’ ৭৮ ও একশত’ ৩২ জন নারী ভ্যাকসিন নিয়েছেন।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *