যশোর সীমান্তে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক


যশোর প্রতিনিধিঃ
যশোরের শার্শা সীমান্ত থেকে ২৮৩ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে যার্ব সদস্যরা।মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে শার্শা উপজেলার সীমান্তবর্তী বাগআঁচড়া বাগুড়ি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। 
আটকরা হলেন- বেনাপোল পোর্ট থানার রাজাপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত খাঁন বাহাদুরের ছেলে জলিল ভূঁইয়া (৫০) ও উভয় একই এলাকার জলিল ভূইয়ার স্ত্রী রুনা বেগম (৪০)।
যার্ব সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৬,সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লে. এম মাহামুদুর রহমান মোল্লা (এস) বিএন ও (এএসপি) শাহিনুর ইসলাম এর নেতৃত্বে একটি আভিযানিক দল জেলার শার্শা  উপজেলার সীমান্তবর্তী বাগআঁচড়া বাগুড়ী এলাকায় অভিযান পরিচালনা করে জলিল ভূইয়া ও রুনা বেগমকে আটক করা হয়। 
পরে জনৈক নজরুল ইসলাম এর পাকা বিল্ডিং এর উত্তর পূর্ব পাশে রুমের ভাড়াটিয়া আসামী জলিল ভূইয়া এর শয়ন কক্ষের খাটের নিচ থেকে সাদা রংয়ের বস্তায় রক্ষিত ২৮৩ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।  
র্যাব-৬,সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লে. এম মাহামুদুর রহমান মোল্লা (এস) বিএন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে জব্দকৃত মালামালসহ শার্শা থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।


সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *